নিখোঁজের সাত দিন পর কিশোর আলতাফের মরদেহ উদ্ধার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল কবীর এনাম স্টাফ রিপোর্টার॥ নওগাঁর বদলগাছী সদর ইউনিয়ন গাবনা মাতাজি হাট রাস্তার ও গাবনা ব্রীজের নিচ থেকে সাকিব হোসেন (১৫) নামে এক অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে বদলগাছী থানা পুলিশ। নিহত কিশোর মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের ফতেপুর গ্রামের আলতাফ হোসেন এর ছেলে বলে জানা যায়।

২৬ জুন সোমবার সকালে স্হানীয়রা ব্রিজের নিচে কচুরিপানার মধ্যে মরদেহটি ভাসতে দেখে বদল গাছী থানা পুলিশকে খবর দিলে, এস আই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স সদস্যদের নিয়ে ঘটনার স্থল থেকে লাশটি উদ্ধার করেন এবং নওগাঁ মর্গে প্রেরণ করেন।

পরিবারের লোকজন এসে লাশটি শনাক্ত করে বলেন, ১৯ জুন সকালে সাকিব তাদের ভাড়ায় চালিত চার্জার ভ্যান নিয়ে বেড় হন। ঐদিন বিকাল ৩টায় তার বাবার সাথে শেষ কথা বলেছে ।তারপর থেকে তাঁকে আর খুঁজে পাওয়া না গেলে ২০ জুন মহাদেব পুর থানায় একটি জিডি করেন এবং এলাকায় মাইকিং করেন।

নিহত কিশোর ফতেপুর মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র ছিলেন বলেও জানান তাঁর পরিবার। পুলিশ সুত্রে জানা যায় উক্ত অটোভ্যানটি কয়েক দিন আগে মহাদেব পুরে পরিত্যাক্ত অবস্থায় পাওয়া যায়।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন, নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, গত এক সপ্তাহ থেকে নিখোঁজ ছিলো সাকিব। আজ সকালে উপজেলার গাবনা ব্রীজের নিচে তার মরদেহ স্হানীয় এলাকাবাসী দেখতে পায় । পরে বদলগাছী থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন । মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবংময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে সাংবাদিকদের জানান।



Source link

IT Amadersomaj