নিয়ে নিন Stickman Hero Fighting নামের গেমস’টি। এটি সাম্প্রতিক সময়ের সবচেয়ে সুন্দর একটি ফাইটিং গেমস। আপনিও ট্রাই করতে পারেন,,!

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আসসালামু আলাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করছি অনেক ভালোই আছেন। আমার আজকের টপিক হচ্ছে একটি ফাইটিং গেমস নিয়ে। আমরা এই পোস্টে গেমস এর খুঁটি-নাটি বিস্তারিত জানবো। তার আগে আমরা জেনে নিই গেমস’টা আসলে কেমন!

এটা Stickman এর একটি গেমস। আপনারা হয়তো জানেনই Stickman নামের প্রত্যেকটা গেমসই কিন্তু অসাধারণ। এই গেমসগুলো বেশি বেশি ডাউনলোড হওয়াতে ডেভেলপার’রা একটার পর একটা রিলিজ করে যাচ্ছে। আর গেমার’রা এই গেমস গুলোকে সাদরে গ্রহণ করছে এবং ভালো ভালো রিভিউ দিচ্ছে।

আমি আজকে তেমনি একটি গেমস আপনাদের জন্য নিয়ে এসেছি। আশা করছি আপনারা সবাই একবার হলেও গেমস’টি খেলবেন। এই গেমস-এর কালার ও ভেতরের ফাংশন গুলোও বেশ ভালো ও সুবিধাজনক। কথা বেশি বাড়াবো না, আসুন মূল পোস্টে যাই ।
নিচে গেমস এর নাম সহ আরো বিস্তারিত দেখুন,,,

Details :
Name : Stickman Hero fighting game
Version : 6.6.2
Release on : 21-April 2023
Last update : 9 june 2023

Required os : Android version 5.0 and up,
Downloads : 500K+

গেমসটি ডাউনলোড করতে : “এখানে ক্লিক করুন

ডাউনলোড করা হয়ে গেলে গেমস’টি ওপেন করুন, প্রথমে এরকম স্ক্রীন দেখাবে। আপনি যদি টিউটোরিয়াল দেখে শিখতে চান,তবে start বাটনে ক্লিক করুন। অথবা skip এ ক্লিক করে সরাসরি পরের মেনু’তে চলে যান।

এরপর এই বক্সে আপনার একটি ইউজারনেম লিখুন, অথবা ডিফল্ট নামটি ব্যবহার করুন।

এবার আপনাকে গেইম মেনুতে নিয়ে যাবে। সেখানে দেখবেন মোট ৫ টি মোড-এ গেমস’টি খেলার সুযোগ রয়েছে।

এখন two player মোড’টি আমরা ট্রাই করবো, সেক্ষেত্রে ভেতরে আরো দুটি অপশন দেখাচ্ছে। আপনি চাইলে ডিফল্ট ভাবে খেলতে পারবেন, আবার চাইলে আপনারা দুই বন্ধু মিলেও খেলতে পারবেন। ওয়াইফাই হটস্পট এর মাধ্যমে কানেক্টেড হয়ে দুজনে খেলতে পারবেন।

এবার one player টা চালু করুন, ৩ টা অপশন পাবেন। এই তিনটা থেকে আপনি আপনার সুবিধা অনুযায়ী, যে কোনো একটা নির্বাচন করতে পারবেন।

সবশেষে ফাইট শুরু হয়ে গেছে, দেখুন।

এই গেমস’টা এতটাই অসাধারণ যে, আপনি একবার খেলতে শুরু করলে আর শেষ করতে মন চাইবেনা। ভালো লাগার মতোই একটি খেলা, কালার’টাও সুন্দর। অবসর সময় বসে যতক্ষণ ইচ্ছে হয় খেলুন, বিরক্তি বা একঘেয়েমি আসবেনা ।

সবাইকে অনেক ধন্যবাদ এতক্ষণ সময় নিয়ে পোস্টটি পড়ার জন্য। আপনাদেরকে ভালোভাবে বোঝানোর জন্য পোস্টে বিস্তারিত লিখে অনেক বড় করে ফেলেছি। কোথাও কোনো ভুল হলে ক্ষমা করবেন। আজকে এখানেই শেষ করছি_ আল্লাহ হাফেজ ।



IT Amadersomaj