নির্বাচন কমিশন সাংবিধানিক পদ, সংবিধানকে সুরক্ষা করা আমাদের দায়িত্ব : ই সি মোঃ আহসান হাবিব খান 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


শেখ শফিউল আলম লুলু,ঝিনাইদহ : নির্বাচন কমিশন একটি সাংবিধানিক পদ সংবিধান সুরক্ষা করা আমাদের দায়িত্ব। ভোটার উপস্থিত করানো প্রার্থীর দায়িত্ব, অল্প ভোটার উপস্থিত হলেও গ্রহন যোগ্য এমপি হবে বললেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোঃ আহসান হাবিব খান।

বৃহস্পতিবার(২৩নভেম্বর) দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। জেলা প্রশাসন ও জেলা নির্বাচন কমিশনের আয়োজনে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোঃ আহসান হাবিব খান । সেসময় ঝিনাইদহ, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও মাগুরা জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাচন অফিসার, আনসার, র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন কর্মকর্তার উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, অবাধ সুষ্ঠু, নিরপেক্ষ, গ্রহন যোগ্য ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহনের জন্য প্রস্তুতি মুলক মতবিনিময় সভা করা হচ্ছে। বর্তমান নির্বাচন কমিশন বেশকিছু নির্বাচন করেছে কিন্তু এ নিয়ে বিদেশিরা পর্যবেক্ষনের কোন মতামত দেননি।

IT Amadersomaj