নৌকার মনোনয়ন প্রত্যাশী লে.কর্নেল ফোরকান আহমদের গণসংযোগ অব্যাহত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


স্টাফ রিপোর্টার : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগ ও সভা অব্যাহত রেখেছেন  কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের প্রতিষ্ঠাতা সাবেক চেয়ারম্যান লে.কর্নেল (অব) ফোরকান আহমদ।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধুর স্বপ্নের শোষণ মুক্ত সমাজ গঠনের অঙ্গিকারে সাবেক এ সেনা কর্মকর্তা মনোনয়ন আদায়ের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মনোনয়ন প্রত্যাশী লে.কর্নেল (অব) ফোরকান আহমদ ঈদগাঁও উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যান্ত গ্রামাঞ্চল, কক্সবাজার সদরে খুরুশকুল, তৈতৈয়াসহ নানান পাড়া মহল্লা ও কক্সবাজার পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মতবিনিময় সভা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। সে সাথে রামুর গর্জনিয়াসহ বিভিন্ন এলাকায় চষে বেড়াচ্ছেন তিনি।

সাবেক জেলা আওয়ামী লীগ নেতা ফোরকান আহমদ নেতাকর্মী, সাধারণ মানুষের কাছে দোয়া চেয়েছেন। নানা অলিগলিতে তিনি গণসংযোগ ও কুশল বিনিময় অব্যাহত রেখেছেন। এলাকার বিভিন্ন সমস্যাও সম্ভাবনা নিয়ে কথা বলেন তিনি।

সাবেক কউক চেয়ারম্যান ফোরকান আহমদ বলেন, মনোনয়নের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। এটি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত। যদি নেত্রী মনোনয়ন আমাকে দেয়, তাহলে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে নির্বাচনী যুদ্ধে বিজয় ছিনিয়ে আনতে পারবো, ইনশাআল্লাহ।

যদি আমাকে নাও দেই, যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

IT Amadersomaj