পঞ্চগড়ে ইয়ুথ ফুটবল ডেভেলপমেন্টের সমন্বয় ও পরিচিতি সভা 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


আব্দুর রহমান,পঞ্চগড়ঃ ‘আমাদের ফুটবল আমরাই জাগিয়ে তুলব-আমাদের সোনালী অতীত আমরাই ফিরিয়ে আনব’ স্লোগানে পঞ্চগড় ইয়ুথ ফুটবল ডেভেলপমেন্ট এ্যসোসিয়েশনের সমন্বয় সভা ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ২০শে আগস্ট  বিকেলে বোদা পৌরসভার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক গুলজার রহমান মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোদা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আজাহার আলী। বিশেষ অতিথি ছিলেন দেবীগঞ্জ পৌর সভার মেয়র আবু বক্কর সিদ্দিক। এসময় আরো উপস্থিত ছিলেন এ্যাড: আবু কালাম আজাদ লিটন, শরিফুল ইসলাম সহ জেলার আট ফুটবল একাডেমির সভাপতি/সাধারণ সম্পাদক এবং গণমাধ্যম কর্মীবৃন্দ।

এসময় দেবীগঞ্জ পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক মেয়র কাপ টুর্নামেন্ট এবং বোদা পৌর মেয়র আজাহার আলী এই সংগঠনকে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন। ৮ ফুটবল একাডেমির নেতৃবৃন্দ বলেন, আগে আমাদের পঞ্চগড়ের একজন মামুন ছিলনা বলে আমরা তেমন কিছু করতে পারিনি। এখন আমাদের একজন মামুন আছে। আমরা তার মাধ্যমে কিছু করে দেখাতে চাই। পঞ্চগড়ের ছেলেদের স্বপ্ন পূরণ করতে চাই। এসময় সংগঠনের সাধারণ সম্পাদক মামুন বলেন, আমি ৮ টি ফুটবল একাডেমিকে লাইসেন্স করে দেয়ার ব্যবস্থা করেছি। আমার টার্গেট পঞ্চগড় থেকে খেলোয়াড় তৈরী করা।

একাডেমিদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা সাথে থাকবেন। আমি পঞ্চগড়ের জন্য ভালো কিছু করে দেখাব। সংগঠনের সভাপতি আরিফ হোসের আপেল অসুস্থ থাকায় উপস্থিত হতে পারেননি।

IT Amadersomaj