পটিয়ায় ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক॥ গত (২৪ জুন) শনিবার পটিয়া উপজেলার ছনহরা ইউনিয়নের চাটরা ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুগ্ন আহবায়ক ওসমান আলমদার এর সঞ্চলনায় নবাগত কমিটি ঘোষনা করা হয়। এতে খন্দকার আলমগীরকে সভাপতি ও মোহাম্মদ এনামকে সাধারণ সম্পাদক করে ঘোষনা মঞ্চ থেকে তাদের নাম ঘোষণা করা হয়।

স্থানীয় নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ ওয়ার্ড কমিটি গঠন করতে বলা হয়েছে।সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক,মোহাম্মদ ইউনুস এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু ঋষি বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আনোয়ার উদ্দিন খান, ছনহরা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ওসমান আলমদার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হুমায়ূন কবির, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মৃদুল কান্তি ঘোষ।

এছাড়াও এতে উপস্থিত ছিলেন, পটিয়া উপজেলা ও ছনহরা ইউনিয়ন ওছনহরা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

IT Amadersomaj