পতেঙ্গার ব্যবসায়ী নুর মোহাম্মদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন, মানববন্ধন শেষে আবারও হামলা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ডেস্ক রিপোর্ট॥ চট্টগ্রামের পতেঙ্গায় নিজের জায়গাযর চাঁদার দাবিতে পতেঙ্গার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতি লিঃ সভাপতি নুর মোহাম্মদের উপর একই এলাকার চিহ্নিত চাঁদাবাজ ও সন্ত্রাসী মুছা গংদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ভুক্তভোগীর পরিবার ও এলাকাবাসী।

আজ ৩ আগস্ট বৃহস্পতিবার বেলা ১২ টায় চট্টগ্রামের পতেঙ্গার ফুলছড়ি পাড়া এলাকার কয়েকশত নারী-পুরুষ মানববন্ধনসহ পরবর্তী বিক্ষোভ মিছিলে অংশ নেন।

বিক্ষোভকারীরা হামলার ঘটনায় আহতদের ছবি এবং সন্ত্রাসীদের নাম সম্বলিত বিশাল ব্যানার নিয়ে মিছিল করে। মিছিলটি পতেঙ্গাস্থ পতেঙ্গা হোটেল মোড় হতে ফুলছড়ি পাড়া পর্যন্ত প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত সকলে এলাকার সৎজন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক ও পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির সভাপতি নুর মোহাম্মদ এর উপর পতেঙ্গার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ মুছা ও তার সন্ত্রাসীবাহিনীর হামলায় জড়িতদের বিচারের দাবীতে বিক্ষোভ করেন।

বিক্ষোভকারীরা জানান, গতকাল বুধবার (২ আগস্ট) সমাজ সেবক ও পতেঙ্গা সমুদ্র সৈকত হকার ও ক্যামেরাম্যান সমবায় সমিতির সভাপতি নুর মোহাম্মদ পতেঙ্গার ফুলঝুরি পাড়াস্থ তার নিজ জায়গায় গেলে ওই সময় পতেঙ্গার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ মুছা ও তার সন্ত্রাসীবাহিনীরা চাঁদা দাবী করে তার উপর হামাল চালায়। তারা নুর মোহাম্মদকে হত্যার উদ্দেশে মারাত্মক জখম করে। এ ব্যাপারে পতেঙ্গা থানায় সাধারণ ডায়েরী করা হয় । এরপরই ভুক্তভোগী পরিবারের সদস্য ও এলাকাবাসীরা এই হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের অবিলম্বে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে ।

এদিকে মানববন্ধন শেষে ভুক্তভোগীরা বাড়ি ফেরার পথে আবারো পুনরায় হামলা চালান মূছা বাহিনী।



Source link

IT Amadersomaj