পাইকগাছায় ক্রেতাদের ঠকানোর অভিযোগে তেলের পাম্পসহ দোকানে ভ্রাম্যমান আদালতে জরিমানা 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


মোঃ ফিরোজ আহমেদ,পাইকগাছা (খুলনা) : ডিজেল, পেট্রোল কম দিয়ে ক্রেতাদের ঠকানোর অভিযোগে পাইকগাছায় বিভিন্ন তেলের পাম্প, দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার সদরের সরল বাসট্যান্ড জিরো পয়েন্ট এলাকায় তেলের পাম্প ও দোকানে অভিযান পরিচালনা করেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল-আমিন। এসময়ে পেট্রোল প্রতি ১০ লিটারে ৫ শ ২০ মি.লি. কম দেওয়ার প্রমাণ পাওয়ায় আসিফ ফিলিং স্টেশনের ম্যানেজার কে ৮০ হাজার টাকা এবং ডিজেল প্রতি ১০ লিটারে ৫ ৪শ ২০ মি.লি. তেল কম দেওয়ার প্রমাণ পাওয়ায় জয় মা এন্টারপ্রাইজ এর মালিক উজ্জ্বল সরকার কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আল-আমিন। পরবর্তীতে মাপে কম দেওয়া থেকে বিরত থাকতে ও মূল্য তালিকা প্রদর্শন, ধার্যকৃত মূল্যের অধিক দামে তেল বিক্রি না করা, ভেজাল ও নকল তেল বিক্রি না করার জন্য ওই এলাকার বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করা হয় অভিযানে।

অভিযানে উপস্থিত ছিলেন, প্রসিকিউটর বিএসটিআই’র জেলা পরিদর্শক মো. রাকিব ইসলাম, পেশকার মোঃ ইব্রাহিম হোসেন, আনসার সহ সঙ্গীয় ফোর্স।



Source link

IT Amadersomaj