পাইকগাছায় প্রবাসী দিগন্তের ৯’ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


মোঃ ফিরোজ আহমেদ,পাইকগাছা : জনগণের কথা বলা’ সত্যের সাথে পথ চলা, এই স্লোগানকে সামনে রেখে বর্ণিল আয়োজনে উৎসবমূখর পরিবেশে পাইকগাছায় পালিত হয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল প্রবাসী দিগন্তের ৯তম প্রতিষ্ঠা বার্ষিকী।

এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীতে সিনিয়র সাংবাদিক জিএম মিজানুর রহমানের সভাপতিত্ব ও পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ফসিয়ার রহমানের সঞ্চালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কেক কাটেন পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু। প্রবাসী দিগন্তের সাফল্য কামনা করে তিনি বলেন, দেশ ও দেশের বাইরে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের নিয়ে পথ চলা প্রবাসী দিগন্ত বস্তুনিষ্ঠতা ধরে রেখে। পাইকগাছা তথা বাংলাদেশের বিভিন্ন খবরা খবর পড়তে আমি চোখ রাখি। দেশ ও জাতির কল্যাণে প্রবাসী দিগন্তের ভূমিকা গুরুত্বপূর্ণ অবদান রাখছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী দিগন্তের নির্বাহী সম্পাদক ও পাইকগাছা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ সেকেন্দার আলী বলেন, প্রবাসীর দিগন্ত সবসময় নতুনত্ব নিয়ে কাজ করে ও বস্তুনিষ্ঠত ধরে রেখে কাজ করে।

এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছা রিপোর্টার্স ইউনিটি’র সহ-সভাপতি মোঃ আসাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়া উদ্দীন নায়েব, দপ্তর সম্পাদক মানছুর রহমান জাহিদ, কোষাধ্যক্ষ ফিরোজ আহমেদ, নির্বাহী সদস্য জহুরুল হক, সদস্য হাফিজুর রহমান রিন্টু, কাজী সোহাগ, মাহজারুল ইসলাম মিথুন, শাফিয়ার রহমান প্রমুখ।

IT Amadersomaj