পাবনায় ইয়াবা ট্যাবলেট ও অস্ত্রসহ দু’জন গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


স্টাফ রিপোর্টার : পাবনা জেলা গোয়েন্দা শাখার মাদক বিরোধি অভিযানে ২০০(দুইশত)পিচ ইয়াবা ট্যাবলেট এবং একটি আগ্নেয়াস্ত্র পিস্তল সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পাবনা পুলিশ সুপার আকবর আলী মুনসী মহোদয়ের নির্দেশনায় পাবনা জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে ওসি, ডিবি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

নভেম্বর (বুধবার) ডিবি পুলিশের এসআই (নিরস্ত্র) বেনু রায়, এসআই (নিরস্ত্র) সাগর কুমার সাহা, এসআই (নিরস্ত্র) মোঃজাহাঙ্গীর আলম, এএসআই (নিরস্ত্র) মোঃ রুহুল আমিন বিপিএম, এএসআই (নিরস্ত্র) মোঃ আমিনুর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানার শালগাড়ীয়া পাকিস্থানি ঈদগাঁহ এলাকার জনৈক মোঃ সাগর হোসেন, পিতাঃ মোঃ শাহাদত হোসেন এর মালিকানাধীন চারতলা বিল্ডিং বাড়ীর নীচতলায় অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী ১। মোঃ আবু ইউসুফ জিসান (৩০), পিতাঃ মোঃ জুলফিকার আলী, গ্রাম-দক্ষিন রাঘবপুর, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা ও মাদক ব্যবসায়ী ২। মোছাঃ শিলা খাতুন (২২), পিতাঃ মোঃ বাদশা, স্থায়ী গ্রাম- সাতবাড়ীয়া কাদোয়া, থানাঃ সুজানগর, জেলাঃ পাবনাদ্বয়কে মাদক দ্রব্য ২০০(দুইশত)পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে ধৃত আসামী মোঃ আবু ইউসুফ জিসান এর দেখানা এবং উপস্থাপন মতে উক্ত বাসার রান্না ঘরের সানসেটের উপর হইতে একটি লোহার তৈরী সচল ৭.৬৫ mm পিস্তল, এবং দুই রাউন্ড গুলি লোডেড অবস্থায় উদ্ধার করা হয়।

ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে পাবনা সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর সারনি ১০(ক) ধারায় এবং অস্ত্র আইনে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।



Source link

IT Amadersomaj