পাবনায় চাঞ্চল্যকর রিকো হত্যা মামলার প্রধান আসামী ঈশ্বরদীতে গ্রেফতার 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


স্টাফ রিপোর্টার: ২৪ ঘন্টার মধ্যে পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এলাকার চাঞ্চল্যকর রফিকুল ইসলাম রিকো হত্যার একমাত্র আসামীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

রহস্য উদঘাটন এবং হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি সহ একমাত্র আসামী মোঃ দিলবর ওরফে ভোলা (৩৬), পিতাঃ খলিল, সাং-হেমায়েতপুর টাঙ্গারপাড়া, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা কে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

ডিবি পাবনার একটি চৌকস দল এবং মামলার তদন্তকারী কর্মকর্তা সৌরভ কুমার চন্দ্র, রিকো হত্যাকান্ডের মূল ঘটনা উদঘাটন পূর্বক তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মুল হোতা এবং একমাত্র আসামী মোঃ দিলবর ওরফে ভোলাকে ঈশ্বরদী থানাধীন জয়নগর হতে গ্রেফতার করে।

ধৃত আসামী মোঃ দিলবর ওরফে ভোলা এর দেওয়া তথ্যমতে উক্ত হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি এবং মোটরসাইকেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামী মোঃ দিলবর ওরফে ভোলা জানায় পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয়কে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। ঘটনার কয়েক দিন আগে ডিসিস্ট রিকো আসামী ভোলা কে মারধর করে। উক্ত বিবাদের জেরে সে ডিসিষ্ট রফিকুল ইসলাম রিকো কে একা পেয়ে উপর্যপুরি ছুরিকাঘাত করে হত্যা করে। ধৃত আসামী নিজেকে জড়িয়ে বিজ্ঞ আদালতে ফৌঃকাঃবি ১৬৪ ধারা মতে জবানবন্দি প্রদান করেছে।

উল্লেখ্য যে,গত ০৩ আগস্ট সন্ধ্যা আনুমানিক ৬.৩৫ ঘটিকার দিকে পাবনা সদর থানাধীন হেমায়েতপুর এলাকার মানসিক হাসপাতাল সংলগ্ন বাছেরের মোড়ে ডিসিষ্ট রফিকুল ইসলাম রিকোকে কে বা কারা হত্যার উদ্দেশ্যে উপর্যুপরি ছুরিকাঘাত করে হত্যা করে এবং পালিয়ে যায়। উক্ত ঘটনার পেক্ষিতে পাবনা সদর থানার মামলা নম্বর-১৭, তারিখঃ ০৪/০৮/২০২৩, ধারা- ৩০২/১১৪/৩৪ পেনাল কোড; রজু করা হয়।



Source link

IT Amadersomaj