পাবনায় পৃথক অভিযানে অস্ত্রসহ এক ও মাদক ব্যবসায়ী দু’জন গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ৮ মাস আগে


 

স্টাফ রিপোর্টার : পাবনা জেলা গোয়েন্দা শাখা’র পৃথক পৃথক অভিযানে একজন ব্যক্তি একটি আগ্নেয়াস্ত্র ওয়ান শুটারগান, কার্তুজ এবং দুইজন মাদক ব্যবসায়ী ৭৫০(সাতশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ গ্রেফতার করেছে।

পাবনা জেলা পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসী মহোদয়ের নির্দেশনায় জেলাকে মাদক ও অপরাধ মুক্ত করার লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মাসুদ আলম এর সার্বিক তত্বাবধানে ওসি, ডিবি মোঃ এমরান মাহমুদ তুহিন এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

১১ জানুয়ারী (বৃহঃপতিবার) ডিবি পুলিশের এসআই(নিরস্ত্র) সাগর কুমার সাহা, এএসআই(নিরস্ত্র)মোঃ সুলতান আলী শেখ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানার দিলালপুর মোহন আটার মিল মোড় এলাকায় অভিযান পরিচালনা করিয়া আসামী মোঃ আরাফাত হোসেন সজল (২৪), পিতাঃ মোঃ আবুল কালাম আজাদ, সাং-দক্ষিন রাঘবপুর অনন্ত বাজার, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা কে একটি ওয়ান শুটারগান এবং তিন রাউন্ড কার্তুজ সহ গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা শাখার অপর একটি টিম এসআই(নিরস্ত্র)মোঃ জাহাঙ্গীর আলম এএসআই(নিরস্ত্র)মোঃ আমিনুর রহমান, এএসআই(নিরস্ত্র) মোঃ মামুন অর রশিদ সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানার মহাদেবপুর এলাকায় অভিযান পরিচানা করিয়া মাদক ব্যবসায়ী আব্দুল হালিম (৩৬), পিতাঃ মোঃ কাশেম খাঁ, সাং-মহাদেবপুর, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনাকে ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজা সহ আটক করা হয়। অপর একটি টিম এসআই(নিঃ) মাহমুদুর রহমান, এএসআই(নিরস্ত্র) মোঃ মোয়াজ্জেম সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় পাবনা জেলার সদর থানার জালালপুর নতুনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করিয়া মাদক ব্যবসায়ী আশরাফুল ইসলাম (২৭), পিতাঃ মৃতঃ শাহাদত খাঁ, মাতাঃ মোছাঃ জোছনা বেগম, সাং-জালালপুর নতুনপাড়া, থানাঃ পাবনা সদর, জেলাঃ পাবনা কে ২৫০(দুইশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ আটক করা হয়।

ধৃত আসামীদের বিরুদ্ধে পাবনা সদর থানায় পৃথক পৃথক অস্ত্র আইনে এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার দায়ের করা হয়েছে।

IT Amadersomaj