পারুলিয়া ইউনিয়ন গ্রাম ডাক্তার কল্যান সমিতির কমিটি গঠন

লেখক: Amadersomaj
প্রকাশ: ৪ মাস আগে


 

আব্দুল্লাহ আল মামুন : বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যান সমিতি দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। সোমবার ১৪ জানুয়ারি দুপুর ১টায় গ্রাম ডাঃ খালিদ হাসানের সভাপতিত্বে সাতক্ষীরা মেডিনোভা ডায়বেটিক এন্ড কার্ডিয়াক সেন্টারে উক্ত কমিটি গঠন করা হয়।

দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের উপস্থিত গ্রাম ডাক্তারদের সর্ব সম্মতিক্রমে গ্রাম ডাঃ খালিদ হাসানকে সভাপতি, গ্রাম ডাঃ শাহাজান আলীকে সাধারন সম্পাদক, গ্রাম ডাঃ আকিব হোসেনকে সাংগঠনিক সম্পাদক, গ্রাম ডাঃ রিয়াজুল বিশ্বাস সিনিয়র সহ-সভাপতি, গ্রাম ডাঃ আব্দুর রাজ্জাককে সহ-সভাপতি, গ্রাম ডাঃ আলতাফ হোসেনকে কোষাধ্যক্ষ ও গ্রাম ডাঃ ওসমান আলীকে প্রচার সম্পাদক করে ১৩সদস্য বিশিষ্ঠ কার্য নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

জেলা কমিটির সভাপতি মাহবুবুর রহমানের দিক নির্দেশনায় কমিটি গঠনের সময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা কমিটির প্রচার সম্পাদক ও কলারোয়া উপজেলা শাখা কমিটির সভাপতি গ্রাম ডাঃ নজরুল ইসলাম, সদর উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি ও আলিপুর ইউনিয়ন শাখা কমিটির সাধারন সম্পাদক গ্রাম ডাঃ অহিদুজ্জামান, পৌর কমিটির সাধারন সম্পাদক গ্রাম ডাঃ আল-আমিন, কুলিয়া ইউনিয়ন শাখা কমিটির সভাপতি গ্রাম ডাঃ শোকর আলী ও সাধারন সম্পাদক আবীর হোসেন লিয়ন।

এ সময় উপস্থিত ছিলেন, গ্রাম দিপঙ্কর সরকার,গ্রাম ডাঃ সোহেল রানা, গ্রাম ডাঃ আবু সাঈদ, গ্রাম ডাঃ বাহাউদ্দীন লাবলু, গ্রাম ডাঃ আবু সালেক প্রমুখ।

IT Amadersomaj