পার্বতীপুরে তাঁতী লীগের ২০’তম প্রতিষ্ঠা বার্ষিকী বর্ণিল আয়োজনে পালিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


পার্বতীপুর, দিনাজপুর প্রতিনিধি॥ আজ রবিবার ( ১৯ মার্চ) বিকালে পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে শেষ হয়েছে উপজেলা তাঁতীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী।

উপজেলা তাঁতী লীগের আহবায়ক শেখ গোলাম মোস্তফা’র সভাপতিত্বে ও উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব আশরাফুল আলমের সঞ্চালনায় এবং উপজেলা তাঁতীলীগের আয়োজনে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার এমপি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক, পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ও পার্বতীপুর পৌর মেয়র আমজাদ হোসেন, পার্বতীপুর পৌর আওয়ামীলীগ এর সভাপতি মোশারফ হোসেন (সমাজ), পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল মোমিনীন মোমিন, উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক মেয়র আব্দুল ওহাব সরকার।

এ সময় পৌর তাঁতীলীগের ৯ টি ওয়ার্ড ও ১ নং বেলাইচন্ডী ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

এতে আরও উপস্থিত ছিলেন পার্বতীপুর উপজেলা আওয়ামীলীগ এর বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

IT Amadersomaj