‘প্রফেসর আবদুল মান্নান এমপি থাকলে জনগণের উপকার হয়, সকল পর্যায়ের জনগণ সন্মান পাই’

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মেহেরপুর অফিস॥ মেহেরপুরের মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল মান্নান থাকলে জনগণের উপকার হয়, সকল পর্যায়ের মানুষ সম্মান পায়, এমনটাই মনে করেন মেহেরপুরের আপামর জনতা।

আজ ২৭ আগস্ট রবিবার দুপুর তিনটায় মেহেরপুরের জনগণের খোঁজ নিতে মেহেরপুরে আসেন প্রবীণ রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ জননেতা প্রফেসর আবদুল মান্নান।

তিনি মেহেরপুরে নিজ বাসভবনে যাওয়ার আগে পৌর কবরস্থানে প্রতিবারের ন্যায় নেতা-কর্মী ও সমর্থকদের সাথে নিয়ে সহধর্মিণী প্রফেসর খালেদা আক্তার বানু মরহুমার কবর জিয়ারত করেন।

প্রবীণ এ জননেতার আগমন উপলক্ষ্যে অপেক্ষায় থাকা শতাধিক নেতাকর্মী ও সমর্থকদের সাথে সাক্ষাৎ শেষে তিনি অসুস্থ সাবেক ছাত্রনেতা খালেদুজ্জামান খাঁন ডালিমের বাড়িতে যান শারিরীক অবস্থার খোঁজখবর নিতে।

এই সময়ে বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ জননেতা প্রফেসর আবদুল মান্নান উপস্থিত নেতাকর্মীদের বলেন, ‘মেহেরপুরে অবস্থান করবেন সপ্তাহ ব্যাপি।’ সপ্তাহব্যাপি অবস্থানকালে মেহেরপুর জেলার সমমনা রাজনৈতিকদল ও জোটের শরিক চৌদ্দদলের দলের সাথে সক্ষাৎ করবেন এমনটাই জানান।

সফল ও পোড় খাওয়া রাজনৈতিক, বর্ণাঢ্য ব্যাক্তিত্ব আ.লীগের রাজনীতির এক অনবদ্য নাম বীর মুক্তিযোদ্ধা প্রফেসর আব্দুল মান্নান- এমনটাই মনে করেন মেহেরপুর জেলার স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যাক্তিবর্গ।

বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সাংসদ প্রফেসর আবদুল মান্নানের সাথে সক্ষাৎকালে রাজনৈতিক কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনী এলাকায় মেহেরপুর সদর উপজেলা ও মুজিবনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামে জনগণের সাথে সাক্ষাৎ করবেন। সরকারের বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়ন ও দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। ঠিক এই প্রতিপাদ্য ধরে সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম বিষয় নিয়ে জনগণের সাথে আলোচনায় থাকবো বলে নিশ্চিত করেন।

IT Amadersomaj