প্রেমিক হিসেবে জ্ঞানী পুরুষ অযোগ্য 💔

লেখক: Amadersomaj
প্রকাশ: ২ years ago

প্রেমিক হিসেবে কিছু কিছু জ্ঞানী পুরুষ লোকগুলো অযোগ্য । কারন তাদের মস্তিস্কে অনেক গুলো স্তর থাকে সেখানে একটা জায়গায় তারা তাদের প্রেম , আবেগ , ভালোবাসা , মায়া পুষে । আর বাকী স্হর জুড়েই থাকে তাদের পরিবার , সমাজ , আত্নীয় , জ্ঞানের প্রায়োরিটি , লোকের কথা, পরের প্রতি সহানুভূতিশীলতা , সেক্রিফাইজ কারন তাদের ইমেজ লোকদের কাছে ক্রিষ্টাল ক্লিয়ার রাখতে চায় ।পরিবারের আদর্শ থাকতে চায় আর এই ইমেজ ধরে রাখার ক্ষেত্র বিশেষে বলির পাঠা হয় অনেক সময় তার প্রেমিকা ।

আজব তাই না , হ্যাঁ কট্টর সত্য ।অথচ সকলকে জাষ্টিস দেওয়া ব্যক্তিটি তার প্রিয় একজনের প্রতি অন্যায় করলো এ ব্যাপার টা মাথায়ই থাকে না । আসলে একটা ব্যপার কি জানেন ? প্রেম মানই অবুজ , প্রচন্ড পাগলামীর অধ্যায় সেখানে এত সাবধানী লোকের প্রবেশ মানেই ফেরার তাড়া ।

আর যদি একটু মোটামুটি বুদ্ধিমান সাধারন একটা ছেলে হয় , মাথায় ভর্তি জ্ঞানের স্হর না থাকে , চতুরতা না বুঝে , সাহিত্য না বুঝে । কাজ ও বন্ধুত্ব বুঝে সে ছেলে গুলি প্রেমিকার জন্য নিজের জীবন পর্যন্ত বাজী রাখতে জানে । তাদের কাছে প্রেম মানেই ও আমার প্রেমিকা আমার হৃদয় ও আত্না জুঁড়ে ওর বসবাস। ওকে আমার লাগবেই লাগবে । যদি এই টাইপের ছেলে গুলোকে চুজ করেন তাহলে মেয়ে হিসেবে আপনি জিতে গেছেন ।

~মাসুমা ইসলাম নদী

IT Amadersomaj