ফটিকছড়িতে পূজোর ফুল তুলতে গিয়ে নিখোঁজ হিন্দু কিশোরী

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক॥ চট্টগ্রাম ফটিকছড়িতে ১৭বছর বয়সের এক হিন্দু কিশোরী নিখোঁজ হয়েছে। এ নিয়ে ফটিকছড়ি থানায় জিডি করেছেন ওই তরুণীর মা সবিতা রাণী শীল। জিডি নং ৩৭১।

৯ আগস্ট (বুধবার) ভোরে উপজেলার পাইন্দং ইউপির ৮নং ওয়ার্ড থেকে নিখোঁজ হন ওই কিশোরী। ফটিকছড়ি থানায় নিখোঁজ কিশোরীর মায়ের করা জিডিতে সন্দেহজনক সঙ্গী হিসেবে উল্লেখ করা হয় মিনহাজুল আলম রাহি (১৮) নামে এক মুসলিম যুবকের নাম।

নিখোঁজ কিশোরী দক্ষিণ পাইন্দং হরি শংকর মাস্টার বাড়ির প্রদীপ শীলের মেয়ে এবং সন্দেহজনক সঙ্গী মিনহাজুল আলম রাহি একই ইউপি’র হাইদ চকিয়া গ্রামের মাহবুব আলমের ছেলে।

এ দিকে হিন্দু কিশোরী এবং মুসলমান যুবক পালিয়ে গেছে বলে উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচক একাধিক পোস্ট ছড়িয়ে পড়েছে।

এ ব্যাপারে যুবক রাহির পিতা মাহবুব আলম বলেন- আমার ছেলে সকালে শহরে যাবে বলে বেড়িয়েছে। এখনো আসেনি। কারো সাথে পালিয়ে গেছে এমন কোন খবর পায়নি।

এদিকে রাহির দুইটি মোবাইল নাম্বারে একাধিকবার কল দিলেও নাম্বার বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে নিখোঁজ কিশোরীর মা ঘটনার সত্যতা স্বীকার করেন। পরে কিশোরীর এক চাচাতো ভাই জানান- এর আগেও তারা যেন একজন অন্যজনের সাথে যোগাযোগ না করেন তার জন্য নিষেধ করা হয়েছিল। তারা শতভাগ নিশ্চিত যে ওই কিশোরী রাহির সাথেই আছেন।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ডিউটি অফিসার এসআই মো.সেলিম জানান- কিশোরী নিখোঁজ এর একটি জিডি হয়েছে থানায়। এ ব্যাপারে তারা কাজ করছে।

IT Amadersomaj