ফুলপুরে নবাগত ওসিকে বরণ ও বিদায় ওসিকে সংবর্ধনা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


রবিউল হক বাবু, (ফুলপুর)ময়মনসিংহ : ময়মনসিংহ জেলাধীন ফুলপুর থানার সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের সোহেল কে বরণ ও সদ্য বিদায়ী ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ নভেম্বর) বিকালে থানা মিলনায়তনে ফুলপুর থানার জমকালো আয়োজনে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে এ সংবর্ধনা অনুষ্ঠান ও বরণ অনুষ্ঠান শুরু হয়।

নবাগত ওসিকে ফুলেল শুভেচ্ছা জানান সদ্যবিদায়ী ওসি মোঃ আব্দুল্লাহ আল মামুন এবং থানার পক্ষ থেকে বিদায়ী ওসিকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন নবাগত ওসি মোঃ আবুল খায়ের সোহেল।

এ সময় স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন এবং বিদায় ওসি ও নবাগত ওসির উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে তার বক্তব্য শেষ করেন।

শুভেচ্ছা বক্তব্যে নবাগত ওসি মোঃ আবুল খায়ের সোহেল ফুলপুরের আইন-শৃঙ্খলার সার্বিক উন্নয়নে তিনি সকল শ্রেণির মানুষের সহযোগিতা চেয়েছেন এবং তিনি বলেন,ফুলপুর থানার দরজা সব সময় সেবা প্রত্যাশীদের জন্য উন্মুক্ত থাকবে।

এই সময় উপস্হিত ছিলেন ফুলপুর উপজেলা প্রশাসন জনাব এম সাজ্জাদুল হাসান ও সার্কেল এএসপি আতাহারুল ইসলাম তালুকদার ওসি (তদন্ত) বন্দে আলী ও ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন বওলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল বাতেন খান পৌর আওয়ামী লীগের আহ্বায়ক হামিদুল আলম বিপ্লব যুগ্ন আহবায়ক রফিকুল ইসলাম উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, বিভিন্ন ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানবৃন্দ সহ এবং থানায় কর্মরত সকল পুলিশ সদস্য,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলায় কর্মরত ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সকলেই বিদায়ী ও নবাগত ওসির পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সাফল্য কামনা এবং স্মৃতি সারণ বক্তব্য পেশ করা হয়েছে।

নবগত বরণ ও বিদায় অনুষ্ঠানের সঞ্চালনা করেন ফুলপুর উপজেলা থানার সেকেন্ড অফিসার এসআই সুমন মিয়া। পরিশেষ আপ্যায়ন মধ্যে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান সমাপ্তি ঘটে।

IT Amadersomaj