ফুলপুরে সাংবাদিকদের সাথে নবাগত অফিসার ইনচার্জ এর মতবিনিময় সভা 

লেখক: Amadersomaj
প্রকাশ: ৮ মাস আগে


 

রবিউল হক বাবু, (ফুলপুর) ময়মনসিংহ : ফুলপুর থানায় নব যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান অদ্য, ১০ জানুয়ারী ২০২৪ ইং রাত ৭.৩০ ঘটিকায় স্হানীয় সাংবাদিকদের সাথে থানার হল রুমের ২য় তলায় এক মত বিনিময় সভার আয়োজন করেন।

উক্ত মতবিনিময় সভায় ফুলপুর থানার সেকেন্ড অফিসার মেহেদী হাসান সুমন মিয়ার সঞ্চালনায়, অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান করেন অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান।

এ সময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি মোঃ নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক বিল্লাল হোসাইন, সাহিত্য ও প্রচার সম্পাদক বাহার উদ্দিন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ সেলিম রানা, সাংবাদিক মোঃ উজ্জল চৌধুরী, সাংবাদিক মোঃ আকিকুল ইসলাম সাংবাদিক, মোঃ গোলাম মোস্তফা এবং জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইট এন্ড ওয়েলফেয়ার ফুলপুর শাখার সমাজকল্যাণ সম্পাদক, সাংবাদিক হাকীম এস,এম শামীম।

এছাড়াও তাকওয়া অসহায় সেবা সংস্থা প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রেস ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক তপু রায়হান রাব্বি, সাংবাদিক নুর হোসেন খান, সাংবাদিক জুয়েল রানা সহ ভিবিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্হিত ছিলেন।

নব যোগদানকারী অফিসার ইনচার্জ মোঃ মাহাবুবুর রহমান দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতায় ফুলপুরকে জুয়া, মাদক, সন্ত্রাস দুর্নীতি ও অপরাধ মুক্ত করে নব রূপে গড়ার মনোভাব ব্যক্ত করেন।

IT Amadersomaj