বড়াইগ্রামে শেখ হাসিনার জন্মদিন পালন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


বড়াইগ্রাম, নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে কেক কাটা, আলোচনা সভা, বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা ও দোয়া মাহফিলের মাধ্যমে উৎসব মুখর পরিবেশে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে বনপাড়া বাজারে উপজেলা আওয়ামীলীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠন এর আয়োজন করে। আনন্দ শোভাযাত্রা শেষে আব্দুস সোবহান প্রামানিক এর সভাপতিত্ত্বে ও মাসুদ করিম বাকীর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সাবেক জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো: সাজেদুর রহমান খান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম গুরুদাসপুর আসনের নব নির্বাচিত সংসদ সদস্য (এমপি) আলহাজ্ব ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী। অন্যদের মধ্যে বক্তৃতা করেন গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ আলী মোল্লা, নাজিরপুর ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, গোপালপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউপি চেয়ারম্যান শাহানাজ পারভীন, জোনাইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান চাঁদ মোহাম্মাদ, খোকন মোল্লা, যুবলীগ নেতা জাকির সরকার প্রমুখ।

IT Amadersomaj