বদলগাছীতে ইটভাটা মালিকের বিরুদ্ধে গৃহবধু ধর্ষণের চেষ্টা, থানায় অভিযোগ 

লেখক: Amadersomaj
প্রকাশ: ৬ মাস আগে


বদলগাছী নওগাঁ প্রতিনিধি : গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউপির দেব্রাইল গ্রামের আবুল খায়েরের ছেলে এমডিআর ইটভাটা ব্যবসায়িক মঞ্জুর হোসেনের বিরুদ্ধে একই গ্রামের লিঠুনের স্ত্রী সুমি আক্তার থানায় গত ১৬ নভেম্বর রাত সাড়ে ৯ টায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টায় গৃহবধুর স্বামী বাড়িতে না থাকায় ইটভাটা ব্যাবসায়িক মঞ্জুর হোসেন ঐ গৃহবধূর ঘরে ঢুকে মুখ ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করেন।

তাৎক্ষণিক গৃহবধূর স্বামী লিটন হোসেন বাড়িতে প্রবেশ করলে হাতেনাতে মঞ্জুর হোসেনকে আটক করার চেষ্টা করলে এবং ব্যাপক ধস্তাধস্তির এক পর্যায়ে লিটন হোসেনকে ধাক্কা মেরে পালিয়ে যান মঞ্জুর। পালিয়ে যাবার সময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোন ও পায়ের একটি জুতা ফেলে যান বলে সুমি সুত্রে জানা যায় ।

স্থানীয়রা বলেন, ধর্ষণ চেষ্টার সময় গৃহ বধুর ডাক-চিৎকারে পাশের বাড়ির শাপলা আক্তার দেখতে পান একজন দৌড়ে পালিয়ে যাচ্ছে। ঐ গ্রামের আবু বক্কর সিদ্দিক বলেন, ধর্ষণের চেষ্টার ঘটনাটি সত্য। বিভিন্ন সময় মঞ্জুর কুপ্রস্তাব দিত শুনা যায়।

ঐ ওয়ার্ডের মেম্বার করিমের কাছে মোবাইল ফোনে ভাটা মঞ্জুর বিরুদ্ধে অভিযোগটির সত্যতা জানতে চাইলে, তিনি দৈনিক ইনকিলাব ও দৈনিক অপরাধ অনুসন্ধান প্রতিনিধিকে জানান ঘটনা ১০০% সত্য। পরকীয়ার সুয়োগ স্বামীর প্রবেশে প্রতিবন্ধকতায় প্রকাশ পায়।

ভুক্তভোগী গৃহবধু বলেন, দীর্ঘদিন ইটভাটার মালিক মঞ্জুর আমাকে কুপ্রস্তাব দিয়ে আসে, আমি তার কুপ্রস্তাবে রাজি না হলে সুযোগ বুঝে ঘরে ঢুকে মুখ ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করেন। আমি চিৎকার করলে আমার স্বামী তাকে হাতেনাতে আটক করার চেষ্টা করে ব্যার্থ, তিনি আরও বলেন আমার স্বামী একা থাকায় তাকে মারধর করে মঞ্জুর প্রাচীর টবগিয়ে পালিয়েছে। পালিয়ে যাবার সময় তার একটি মোবাইল ফোন ও একটি জুতা ছেড়ে গেছেন ।

গৃহবধুর স্বামী লিটন হোসেনের কাছে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন আমাকে ধাক্কা মেরে আসামি পালিয়ে যায়। আমার স্ত্রী ঐ রাতেই বদলগাছী থানায় মঞ্জুর হোসেনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার একটি অভিযোগ করেছেন।

পাহাড় পুর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান কিশোরের কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ হয়েছে,থানার অনুমতিতে বাদীনি বসলে আপোষের চেষ্টা করব।

ইটভাটার ব্যাবসায়ি মঞ্জুর হোসেনের মোবাইল ফোনে সুমির অভিযোগ বিষযে জানতে চাইলে তিনি বলেন আমি মুরগীর ও খাদ্যের ৭০; হাজার টাকা পাব টাকাটা প্রদানের কথা বলতে গেলে তারা আমার বিরুদ্ধে রাতেই থানায় মিথ্যা অভিযোগ করেছেন।

সুমির শাশুড়ীর পরিবার সাংবাদিকদের জানান, সুমির অভিযোগ থেকে বাঁচার চেষ্টায় আমাদের কয়েক জনের বিরুদ্ধে ৪ লাখ টাকা এবং একটি মোবাইল ছিনতাই এর অভিযোগ করেন। বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বানোয়াট।

মোবাইল ফোন ও জুতা কার জানতে চাইলে তার বলে স্বীকার করেন মঞ্জুর ।

এ ব্যাপারে মঞ্জুর স্ত্রী বলেন, দির্ঘদিন ধরেই ঐ মেয়ের সাথে আমার স্বামীর সম্পর্ক শুনেছি । আমি তাকে ভালো করার অনেক চেষ্টা করেছি কিন্তু পারি নি। ঘটনাটি জানার পর ১৭ নভেম্বর) সকালে সুমির বাড়িতে গিয়ে জুতা ও মোবাইলটি আমার স্বামীর নিশ্চিত হওয়ার পর আমি স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে চলে এসেছি।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাঃ আতিয়ার রহমান বলেন, গৃহবধুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে অভিযোগ পেয়েছি, এবং পাল্টা অভিযোগ ও হয়েছে, আমি আমার অফিসার কে বাদিনির বাড়ীতে পাঠিয়েছি বাদিনী থানায় আসলে আইনগত ব্যবস্থা গ্রহন করব । চেয়ারম্যান কে আপোষের অনুমতি দিয়েছেন কি জানতে চাইলে। তিনি বলেন চেয়ারম্যান তার নিজস্ব দায়িত্বে বসতে পারেন।

পাহাড় পুর ইউনিয়ন চেয়ারম্যান পদে প্রতিদুন্দী ও আওয়ামী লীগ নেতা আঃ আলিমের কাছে জানতে চাইলে তিনি বলেন, সুমি মেয়ে টি আমার প্রতিবেশি সঠিক তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা কামনা করি।

এ রিপোট লেখা প্রর্যন্ত বিষয় টি এলাকায় তোলপাড় চলছে।



Source link

IT Amadersomaj