বাংলাদেশ ব্লাড ডোনেট সোসাইটি’র আশরাফপুর  কবরস্থানে বৃক্ষরোপণ

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


প্রেস বিজ্ঞপ্তি: অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন বাংলাদেশ ব্লাড ডোনেট সোসাইটির পক্ষ হতে মেহেরপুরের আশরাফপুর কবরস্থানে বৃক্ষরোপণ ও সংগঠনের সার্বিক আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার, ২৫ শে জুলাই অনুষ্ঠিত এ কর্মসূচীতে আলোচনার একপর্যায়ে বাংলাদেশ ব্লাড ডোনেট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ইব্রাহিম হোসেন বলেন, বাংলাদেশের ৬৪ জেলায় যে কোন জেলায় যেখানে হোক না কেন বাংলাদেশ ব্লাড ডোনেট সোসাইটি সর্বদা চেষ্টা করবে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর। তিনি আরো বলেন, বাংলাদেশ ব্লাড ডোনেট  সোসাইটির সদস্য সহ অন্য সকল সংগঠনের সদস্য আমরা যারা আছি, বাংলাদেশের প্রকৃতিকে বাঁচিয়ে রাখতে আমরা একটি করে হলেও গাছ লাগাবো।

ইউনিয়ন সদস্য মো: লিটন বলেন,আমি এর আগেও দেখেছি বাংলাদেশ ব্লাড ডোনেট সোসাইটি কে আশাই ও দরিদ্র মানুষকে কাছ থেকে সহযোগিতা করতে সংগঠনটি ভালো কাজ করে আমাদের সকলের উচিত তাদের সার্বিক সহযোগিতা করে, সমাজের বিভিন্ন ভালো কাজে উৎসাহিত করা।

সংগঠনটির পরিচালক মোহাম্মদ রাজু মিয়া বলেন সংগঠন যার যার মানবতা সবার আমরা সবাই এক হয়ে কাঁধে কাজ মিলিয়ে এই সমাজকে মানবতার সমাজ হিসেবে গড়ে তুলবো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনটির সভাপতি:-ইব্রাহিম হোসেন, ইউপি সদস্য মো: লিটন, সংগঠনটির সদস্য জিম, ইসমাইল, আতিকুর রহমান, ছাড়াও অন্যান্য সদস্য বৃন্দ।

উল্লেখ্য, বাংলাদেশ ব্লাড ডোনেট সোসাইটি’র উদ্যোগে যে সকল মানবিক কাজ করে থাকে তা হল: সমাজের বিভিন্ন অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো, ছাত্র-ছাত্রীদের লেখাপড়া ও বইখাতার খরচ বহন, অসহায় ও পথ শিশুদের মাঝে খাবার ও পোশাক বিতরণ, রক্তশূন্যতা রোগীদের বিনামূল্যে রক্ত দেওয়া, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, অর্থের অভাবে চিকিৎসা থেমে যাওয়া রোগীদের আর্থিক সহযোগিতা, বৃক্ষরোপণ এবং প্রকৃতকে বাঁচিয়ে রাখতে বন্যপ্রাণী রক্ষা, পবিত্র রমজান মাসে অসহায় মানুষ ও দরিদ্র পরিবারকে আর্থিক সহযোগিতা, ফ্রি মেডিক্যাল ক্যাম্প ও শীত বস্ত্র বিতরণ।

IT Amadersomaj