বাগমারায় কিশোর গ্যাংয়ের দু-গ্রুপের সংঘর্ঘ

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় কিশোর গ্যাংয়ের দুগ্রুপের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার তাহেরপুর ডিগ্রি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় একটি সূত্র জানিয়েছে, গত ২/৩ দিন থেকে তাহেরপুর ডিগ্রি কলেজের ভেতরে অবস্থান করা নিয়ে ঘটনার সূত্রপাত হয়। কিশোর গ্যাংয়ের দুই গ্রুপ এ কলেজে আধিপত্য বিস্তার ঘটাতে একে অপরকে উস্কানিমূলক কথা বলে।

এদিন তাহেরপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাবুল খার ছেলে শাফিন এবং ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিন্টুর ছেলের গ্রুপ তাহেরপুর রিভিউ ভিউ গার্লস স্কুল ও প্রাইমারি স্কুলের সামনে অবস্থান করছিলো। তারা পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের তোফায়েল তন্ময় গ্রুপের একজন ক্যাডারকে বেধড়ক পেটায়।

এরই পরিপ্রেক্ষিতে তোফায়েল তন্ময় গ্রুপ ৪০-৫০ জনের একটি বাহিনী নিয়ে শাফিন-আপন গ্রুপের ওপর অতর্কিত হামলা করে। এসময় শাফিন-আপন গ্রুপের অন্যান্য সদস্যরা ঘটনাস্থলে হাজির হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

এলাকাবাসী জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতির নিয়ন্ত্রণ নেয়। দুপুর নাগা শাফিন-আপন গ্রুপ অস্ত্র হাতে নিয়ে মিছিল বের করে। এসময় গার্লস স্কুলের রাস্তা দিয়ে স্লোগান দিতে দিতে গিয়ে হরিতলা মোড়ে জড়ো হয়। সেখানেও পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পুলিশের ধাওয়া খেয়ে পালানোর সময় শাফিন-আপন গ্রুপের সদস্যরা দেশীয় অস্ত্রের একটি বস্তা ফেলে পালিয়ে যায় বলে স্থানীয় একটি সূত্রের দাবি।

পুলিশ জানায়, এ ঘটনায় আরিফুল ইসলাম (১৮) নামে একজনকে আটক করা হয়েছে। তিনি পৌরসভার চৌকিরপাড়া এলাকার আলিমুদ্দীনের ছেলে। ঘটনার সঙ্গে জড়িত ছিলেন আরিফুল।

এ বিষয়ে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জিলালুর রহমান বলেন, শাফিন গ্রুপ ও তন্ময় গ্রুপের মধ্যকার সংঘর্ষের খবর পেয়ে আমরা তাৎক্ষণিক সেখানে যাই এবং তাদের ছত্রভঙ্গ করি।এসময় একজনকে আটক করা হয়েছে।

জিললার রহমান বলেন, পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



Source link

IT Amadersomaj