বাজিতপুরের সরারচরে রাস্তা সংস্কারে ইউপি সদস্যের শ্রমিকদের সাথে অংশগ্রহণ

লেখক: আমাদের সমাজ প্রতিনিধি
প্রকাশ: ৯ মাস আগে

বাজিতপুরের ৪নং সরারচর ইউনিয়ন পরিষদের ০২ নং ওয়ার্ডের উত্তর মিরপুর গ্রামের পলান সূত্রধরের বাড়ি হইতে আশ্রমপুর গ্রামের বিশ্বনাথ বনিকের বাড়ি পর্যন্ত প্রায় আড়াই কিলোমিটার রাস্তা উন্নয়নের কাজ চলছে। 
 
০২ নং ওয়ার্ডের উক্ত রাস্তা উন্নয়ন কাজে জনপ্রতিনিধি শফিকুল ইসলাম (রুবেল) শ্রমিকদের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 
 
উল্লেখ্য যে, গত জুলাই, ২০২৩ থেকে সেপ্টেম্বর, ২০২৩ মাসে ব্যাপক বৃষ্টির ফলে বর্ষার ঢলে উক্ত রাস্তার প্রায় দুই-তৃতীয়াংশ রাস্তা পাড় ভেঙ্গে  তেঁজখালি খালের গর্ভে বিলীন হয়ে যায়। ফলশ্রুতিতে জনগণকে ব্যাপক দুর্ভোগ পোহাতে হয়েছিল। 
উক্ত রাস্তা দিয়ে প্রতিদিন ( ৮০০ – ১,০০০) জন মানুষ যাতায়াত করে এবং এই রাস্তাটি উত্তর-মিরাপুর, আশ্রমপুর,  জহরপুর, মধ্য-মিরপুর ও গোবিন্দপুর এই ৫টি গ্রামের সংযোগ পথ। 
 
তাই জনগণের কল্যাণ সাধনে ০২ ওয়ার্ডের নির্বাচিত ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান স্বপন ও মেম্বার শফিকুল ইসলাম (রুবেল) নিরলস প্রচেষ্টায়  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের স্থানীয় সরকার পরিষদ ০৪ নং সরারচর ইউনিয়ন পরিষদ (২০২৩-২০২৪) বাজেটে উত্তর -মিরাপুর গ্রাম থেকে  আশ্রমপুর গ্রাম পর্যন্ত প্রায় আড়াই কিলোমিটার  রাস্তা উন্নয়ন প্রকল্প পাস হয়।
 
 
রাস্তার সংস্কার নিয়ে গ্রামবাসীর মধ্য অনেক উৎফুল্লতা কাজ করেছে। সুব্রত পোদ্দার আমাদের সমাজ প্রতিনিধি কে জানান আমরা খুবই আনন্দিত যে, উক্ত রাস্তা উন্নয়ন কাজে আমাদের মেম্বার সাহেব জনাব শফিকুল ইসলাম (রুবেল) ভাই শ্রমিকদের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
  • বাজিতপুর
  • সরারচর
  • IT Amadersomaj