বিএনপি নির্বাচনে না এলেও ভোট বর্জন করা যাবে না আমরা নির্বাচন করবো : এমপি হাফিজ উদ্দীন 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১২ মাস আগে


মাহাবুব আলম,স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গতকাল সোমবার (২ অক্টোবর) পৃথক পৃথক ৪টি পাকা রাস্তার উদ্বোধন করা হয়েছে। নন্দুয়ার ইউনিয়নে জিডিআরবি প্রকল্পের আওতায় খুঁটিয়াটুলি বাজার সত্তজ হইতে বনগাঁও এ জেড উচ্চ বিদ্যালয় পর্যন্ত যার দৈর্ঘ্য ৫৭০ মিটার, নির্মাণ ব্যায় ৬০ লক্ষ ৪০ হাজার ৬ শত ২৩ টাকা ও মীরডাঙ্গী কবরস্থান সত্তজ হইতে সিরাজুল ঘুন্টি ভায়া বনগাঁও ভোলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত এস্টিমেটেড কস্ট প্রকল্পের আওতায় যার দৈর্ঘ্য ৫ শত মিটার নির্মাণ ব্যায় ৪৭ লক্ষ ১০ হাজার ১ শত ২২ টাকা এবং বাচোর ইউনিয়নে রফিক ফিলিং স্টেশন (বাঁশবাড়ী)সত্তজ হইতে সহোদর ঘুন্টি ইউ জেড আর সড়ক এস্টিমেটেড কস্ট প্রকল্পের আওতায় যার দৈর্ঘ্য ৫ শত মিটার নির্মাণ ব্যায় ৪৬ লক্ষ ৪৬ হাজার ৪১৬ টাকা, জয়কালী হাট ফুটানি টাউন সড়কের কামালের বাড়ী হইতে দোশিয়া ভাটা পাড়া মতিউরের বাড়ি পর্যন্ত এস্টিমেটেড কস্ট প্রকল্পের আওতায় যার দৈর্ঘ্য ৫ শত মিটার নির্মাণ ব্যায় ৪৬ লক্ষ ৯১ হাজার ৫শত ৮৬ টাকা। এ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দীন আহাম্মদ বলেন, বিএনপি নাকি তত্বাবধায় সরকার ছাড়া নির্বাচনে আসবে না। যদি বিএনপি নির্বাচনে না আসে তাহলে নির্বাচন হবে না, এমনটি ঠিক না। বিএনপি নির্বাচনে না এলে কি হবে, কিছুই হবে না। একটা দল যদি নির্বাচন না করে সেটি তাদের ব্যাপার। বাংলাদেশে ৭২টি রাজনৈতিক দল রয়েছে তাদের দিয়ে নির্বাচন হবে। তিনি বিএনপির সমালোচনা করে বলেন, তারা ২০১৪ সালে ভোটে এলো না, ২০১৮ সালের ভোটে এসে মাত্র ৭টি আসন পেলো। এখন আবার তত্বাবধায়ক সরকার ছাড়া ভোটে আসবে না। তারা না আসলেও ভোট হবে।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে না এলেও ভোট বর্জন করা যাবে না। কারণ ভোট বর্জন করলে আপনার কাঙ্খিত জনপ্রতিনিধি নির্বাচিত হবে না। সে জন্য ভোট বর্জন করা যাবে না। প্রয়োজনে ভোট কেন্দ্রে গিয়ে না ভোট দিবেন তাও ভোট কেন্দ্রে যাবেন। তিনি আরো বলেন, নির্বাচন হবেই, নির্বাচন না হলে আবার ফখরুদ্দিন মঈনুদ্দিনের মত কেউ ক্ষমতায় আসবে। তখন কি হবে হাট ঘাট ভেঙ্গে দিবে ট্যাক্স নিবে। কিন্তু দেশে উন্নয়ন হবে না। কাজেই বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না, তা নিয়ে আপনাদের ভাবার দরকার নেই। আমরা নির্বাচনে যাবো এমাসেই প্রেসিডিয়াম সভার বৈঠক হবে সেখানে সিদ্ধান্ত হবে।

তিনি সাবেক দুই সংসদ সদস্যর সমালোচনা করে বলেন, ওয়ার্কাস পার্টির ও বিএনপির এমপি ছিলো তারা বিগত ৯ বছর ক্ষমতায় ছিল। কিন্তু‘ তারা এ আসনের তেমন কোন উন্নয়ন করতে পারেনি। এ আসনের রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ থেকে এলাকার মানুষ বিগত হয়েছে। পীরগঞ্জ-রাণীশংকৈলের দৃশ্যমান যতউন্নয়ন হয়েছে সব আমার করা। এবার উপ-নির্বাচনে মাত্র ৯ মাসের জন্য নির্বাচিত হয়েছি। এই ৯ মাসে ৯ বছরের উন্নয়ন করার চেষ্ঠা করছি। বিভিন্ন এলাকার রাস্তাঘাট পাকা করার জন্য ইতিমধ্যে টেন্ডার করেছি। এলাকার উন্নয়নে বরাদ্দ পাবো ১০ কোটি নিয়েছি ২৫ কোটি । তাই আগামীতে আরো উন্নয়ন করার লক্ষ্যে আমাকে পুনরায় ভোট দেওয়ার আহবান জানাচ্ছি।

ভিক্তি প্রস্তর উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, ভাইসচেয়ারম্যান সোহেল রানা, উপজেলা প্রকৌশলী মাঈনুল ইসলাম,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ন আহবায়ক আবু তাহের, প্রধান শিক্ষক ফেরদৌশ আলম মানিক, জাপা ইউনিয়ন সম্পাদক প্রধান শিক্ষক রুহুল আমিন,ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বারি, ইউপি সদস্য শাহাদাৎ আলী প্রমূখ।

IT Amadersomaj