বিএমএসএস যশোর জেলা কমিটির সাফল্য কামনা করেছেন যশোর জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


রিফাত আরেফিন : বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি, যশোর জেলা শাখার নবনির্বাচিত কমিটির পক্ষ হতে যশোরের জেলা প্রশাসক জনাব আবরাউল হাছান মজুমদার কে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় জেলা প্রশাসক মহোদয় বিএমএসএস যশোর জেলা কমিটির সর্বাঙ্গন সাফল্য কামনা করেন।

আজ বুধবার ২৯ শে নভেম্বর বেলা ১১ টায় এই শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয় যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে। ক্রেস্ট প্রদান করেন নবনির্বাচিত কমিটির সভাপতি এশিয়ান টিভি যশোর জেলার প্রতিনিধি, দৈনিক ফুলতলা প্রতিদিনের ব্যুরো প্রধান ও দৈনিক বাংলাদেশ সকাল এর নির্বাহী সম্পাদক নাসিম রেজা এবং বিএমএসএস যশোর জেলার  সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ সকাল ও সাপ্তাহিক অগ্রযাত্রার যশোর প্রতিনিধি রিফাত আরেফিন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি আমির আলী (দৈনিক গ্রামের কন্ঠ), সহ-সভাপতি শেখ আমিরুল ইসলাম (দৈনিক প্রতিদিনের কন্ঠ) ও মোহাম্মদ ওয়াজেদ আলী (দৈনিক ভোরের চেতনা), যুগ্ম সম্পাদক আসিফ আকবর সেতু (দৈনিক প্রভাত ফেরী), যুগ্ম সম্পাদক ওবাইদুল্লাহ, মোহাম্মদ নাসির উদ্দিন নয়ন (দৈনিক ফুলতলা প্রতিদিন), প্রচার সম্পাদক মোঃ মামুন হোসেন(দৈনিক দেশ বুলেটিন ), দপ্তর সম্পাদক মাকবুল হুসাইন সুলতান (দৈনিক ফুলতলা প্রতিদিন), এবং নির্বাহী সদস্য কল্যাণ রায় (দৈনিক প্রভাত ফেরী)।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির খুলনা বিভাগীয় সিনিয়র সহ-সভাপতি খন্দকার আশিকুর রহমান টনি, বাঘারপাড়া উপজেলা সভাপতি মোঃ ইমাম হোসেন, জিডিএল হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক ল্যাব, যশোর এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ নুরুজ্জামান ও পল্লবী ক্লিনিক চৌগাছা যশোর এর চেয়ারম্যান জনাব আলহাজ্ব ডাঃ মিজানুর রহমান প্রমুখ।

IT Amadersomaj