ময়মনসিংহে রাকিব হত্যার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


এনামুল হক ছোটন : ময়মনসিংহের শম্ভুগঞ্জ চায়না মোড়ের টুলপ্লাজা সংলগ্ন ৩২ নং ওয়ার্ডের কালীবাড়ী এলাকার মৃত উসমান গণির ছেলে গত ১১ নভেম্বর রাতে ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক রাকিব (২৪) নিহত হওয়ার ঘটনায় মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল ১১ টায় আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে টুলপ্লাজা সংলগ্ন এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে ৩২ নং ওয়ার্ডের এলাকাবাসী।

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্ডলের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এবিএম আবু বক্কর সিদ্দিক, মহানগর আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক সাগর, শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সানোয়ার হোসেন চানু সহ নেতৃবৃন্দরা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিহত রাকিব হত্যার ঘটনায় গত ১১ নভেম্বর দিবাগত রাতে শাওন পারভেজ সহ ১৬ জনের নামে এবং অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে নিহতের মা হাসি আক্তার কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন, যার মামলা নং-২৮, তারিখ-১২/১১/২০২৩ ইং। মানববন্ধনে বক্তারা বলেন আগামী ২৪ ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। তা না হলে কঠোর আন্দোলন ও কর্মসূচী ঘোষণা করা হবে।

IT Amadersomaj