মসিক মেয়র ইকরামুল হক টিটু’র হক স্পোর্টিং ক্লাবের জার্সি ও লেগো উন্মোচন  

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল হক ছোটন॥ ময়মনসিংহের হক স্পোর্টিং ক্লাবের জার্সি ও লেগো উন্মোচন করা হয়েছে। ০৪ আগষ্ট ( শুক্রবার) রাতে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর শাহাবুদ্দিন মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে হক স্পোর্টিং ক্লাবের জার্সি ও লেগো উন্মোচন করেন হক স্পোর্টিং ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র এবং ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ইকরামুল হক টিটু।

হক স্পোর্টিং ক্লাবের সভাপতি ও ময়মনসিংহ মহানগর ছাত্র লীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক নওশেল আহমেদ অনি এর সভাপতিত্বে ও সরকারি টিচার্স ট্রেনিং কলেজে ছাত্র লীগের সাধারণ সম্পাদক রওনক খান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন মসিক মেয়র ইকরামুল হক টিটু।

তিনি বলেন, খেলাধূলা হচ্ছে সুস্থ জীবনের একটি অপরিহার্য অংশ। পড়াশোনার পাশাপাশি খেলাধূলা মনোযোগী হতে হবে, খেলাধূলা যুব সমাজকে মাদক সহ বিভিন্ন বদঅভ্যাস থেকে রক্ষা করে সুস্থ ও সুন্দর জীবন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমি ক্লাবের ও সদস্যদের সফলতা কামনা করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর ছাত্র লীগের সদস্য মাহমুদ শাহরিয়ার মিশু, ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে আহ্বায়ক প্রসেনজিৎ বড়ুয়া, ১০ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রিশাত পারভেজ ও সাধারণ সম্পাদক লিমন আহমেদ মুগ্ধ, ২৪ নং ওয়ার্ড ছাত্র লীগের সাধারণ সম্পাদক রায়হান আবদুল্লাহ সহ হক স্পোর্টিং ক্লাবের সদস্যরা এবং বিভিন্ন ওয়ার্ড ও ইউনিটের ছাত্র লীগের কর্মীরা।

IT Amadersomaj