মামলায় অব্যাহতি পাওয়ায় ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষককে ফুলেল সংবধনা

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


স্টাফ রিপোর্টার॥ মিথ্যা মানহানি মামলা থেকে অব্যাহতি পেলেন কক্সবাজারের ঈদগাহ্ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুল জান্নাত।

৩১ আগস্ট বৃহস্পতিবার দুপুরে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ২ এর বিচারক এ অব্যাহতি প্রদান করেন। এদিকে মামলায় খালাস পেয়ে দুপুর দেড়টার দিকে শিক্ষাঙ্গনে পৌঁছলে সহকর্মী শিক্ষক, শিক্ষিকা, কর্মচারী, শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছায় সংবধিত করলো স্কুলের প্রধান খুরশিদুল জান্নাতকে।

জানা যায়, ৪/৫ মাস পূর্বে বিদ্যালয়ের আর্থিক দূর্ণীতির অভিযোগ এনে একটি জাতীয় দৈনিকে প্রধান শিক্ষক খুরশিদুল জান্নাতের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে। ঐ সংবাদের প্রতিবাদ জানিয়ে স্থানীয় একটি দৈনিকে ব্যাখ্যা ও প্রতিবাদ জানায় প্রধান শিক্ষক খুরশিদুল জান্নাত। প্রতিবাদ ও ব্যাখ্যা দেওয়ার একাংশে সংক্ষুব্ধ হয়ে জালালাবাদ এলাকার জৈনক এক যুবক বাদী হয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এ একটি মানহানি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৪৭/২৩ ইং। মামলাটি ৩১ আগস্ট বৃহস্পতিবার অভিযোগপত্র গ্রহণের দিন ধার্য্য ছিল। এদিন শুনানি শেষে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অব্যাহতি প্রদান করেন আদালত। মামলায় অব্যাহতি পাওয়ার সত্যতা নিশ্চিত করেন বিদ্যালয়ের অফিস সহকারী সামশুল আলম।

উল্লেখ্য, ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খুরশিদুল জান্নাত ইতিপূর্বে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর কক্সবাজার সদর উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্টান প্রধানের পুরুস্কার অর্জন করেন পাশাপাশি বিদ্যালয়ে অবকাঠামোর ব্যাপক উন্নয়ন করেন।

IT Amadersomaj