মুজিব একটি জাতির রূপকার ছবিটি দেখলেন এমপি পুত্র শোভন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


মুজিব: একটি জাতির রূপকার’ ছবিটি দেখলেন এমপি পুত্র শোভন

 

ইমাম হাছাইন পিন্টু নাটোর

 

 

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন আদর্শ জানতে তার জীবনের ওপর ভিত্তি করে নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটি তিন শতাধিক নতুন প্রজন্মকে দেখালেন প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এর ছেলে আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগ গুরুদাসপুর উপজেলা শাখার সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক।সদ্য প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসের কাছে ছোট বেলা থেকেই শুনেছেন মুক্তি যুদ্ধ এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা।

 

 

সেই সুত্র ধরেই তিনি বলেন , চলচ্চিত্রটি দেখলে বঙ্গবন্ধুর জীবন আদর্শ সম্পর্কে জানতে পারবেন এবং নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হবে। এ ধারণা থেকেই মুলত তিনি নেতাকর্মী ও তিন শতাধিক নতুন প্রজন্ম কে সাথে নিয়ে এসেছেন নাটোর জেলার একমাত্র সিনেমা হল আনন্দ সিনেপ্লেক্সে।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেল তিন টায় গুরুদাসপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় তিন শতাধিক নতুন প্রজন্ম ও নেতাকর্মীদের সংগে নিয়ে চলে আসেন চলচ্চিত্রটির প্রদর্শনী দেখতে। এ সময় তার সাথে( গুরুদাসপুর – বড়াইগ্রামে) দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তার সাথে উপস্থিতি থেকে ছবিটি উপভোগ করেন।

মুভিটি দেখা শেষে বেরিয়ে পরেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সকল উন্নয়নমূলক কর্মকান্ড জনগণের মাঝে তুলে ধরে পাড়া মহল্লায়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নৌকার পক্ষে একত্রিত হয়ে কাজ করার জন্য আহ্বান জানান।সেই সাথে প্রয়াত পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস এর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষ্যে উপস্থিত সকল জনতার মাঝে প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, সাবেক ক্রিড়া মন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগের সম্পাদক সৈয়দ মোরতুজা আলী বাবলু,  কেন্দ্রীয় যুব  মহিলা লীগের সাবেক সভাপতি নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য এ্যডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তিসহ শতাধিক নেতাকর্মী এছাড়াও গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যড.আনিসুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাষ্টার, ভাইস চেয়ারম্যান আলাল শেখ,   পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম সবুজসহ  তিন শতাধিক নেতা ও নতুন প্রজন্মের শিক্ষার্থীরা ছবিটি উপভোগ করেন।

IT Amadersomaj