মেহেরপুরে বিভিন্ন প্রজন্মের কাছে আগামীর স্মার্ট বাংলাদেশের ধারণা দিলেন সাবেক সাংসদ প্রফেসর আব্দুল মান্নান

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


মেহেরপুর অফিস: মেহেরপুরে বিভিন্ন গ্রামে প্রজন্ম থেকে প্রজন্ম বিভিন্ন শ্রেণি পেশায় অনন্য মাত্রা পেলো প্রফেসর আবদুল মান্নানকে পেয়ে। এ সময় বিভিন্ন প্রজন্মের কাছে আগামীর স্মার্ট বাংলাদেশের ধারণা তুলে ধরেন মেহেরপুর জনপ্ৰিয় সাবেক সাংসদ প্রফেসর আব্দুল মান্নান।

মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন গ্রামে বৃহস্পতিবার বের হয়ে বিভিন্ন গ্রামে সরকারের জনবান্ধব কার্যক্রম নিয়ে কথা বলেন। এই দিন বয়সের সীমানা ভেঙে সব বয়সী মানুষের ভালোবাসা শিক্ত হলেন বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ প্রফেসর আবদুল মান্নান। কালের কণ্ঠে কন্ঠ মিলিয়ে উচ্চারিত হলো ভালোবাসার মেলবোর্নে এক অনন্য মাত্রার জাদুকারি রাজনীতিবিদ জননেতাকে কাছে পেয়ে।

সাবেক সাংসদ প্রফেসর আবদুল মান্নান মেহেরপুরে অবস্থান করে সরকারের উন্নয়ন কার্যক্রম তুলে ধরার মাঝে আজ অনেকেই আবেগ আপ্লুত হয়ে জড়িয়ে ধরেন এবং মন খুলে দোয়াও করেন।

বুকে বুক মিলিয়ে “শান্তির দেবদূত বলে মন্তব্য করেন” ঝাউবাড়িয়ার প্রবীণ রাজনীতিবিদ জালাল উদ্দিন খাঁ ( জালা খাঁ)। “এই জননেতা মানুষের খুব আপনজন, তিনি জানেন মানুষকে বুকে টেনে নিতে, তিনি সবসময় জনগণের কল্যানে কাজ করেন, সব ধরণের সহযোগিতা পাওয়া যায় শুধু মাত্র এই জননেতার কাছে” এমনটাই জানান কাজীপাড়া গ্রামের প্রবিণ নেতা আকবার হোসেন।

এই সময় তিনি মেহেরপুর সদর উপজেলার গোপালপুর, কাজীপাড়া, ট্যাংয়ার মাঠ, বাবুরপাড়া, সুবিদপুর ও ঝাউবাড়িয়ার বিভিন্ন স্থানে বসেও প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার “স্মার্ট বাংলাদেশ ভাবনা” ও উন্নয়ন নিয়ে স্থানীয় মানুষের সাথে কথা বলেন।

IT Amadersomaj