মেহেরপুর বিএনপি’র বিক্ষোভ সমাবেশ  – বাংলাদেশ সকাল

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মোঃ শিমুল বিশ্বাস, মেহেরপুর॥ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি সহ ১০ দফা দাবি আদায়, গায়েবি মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথা মামলা ও পুলিশি হয়রানির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে ১৯ মে শুক্রবার বিকাল পৌনে পাঁচটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত মেহেরপুর জেলা বি’এন’পির কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন এদেশের জনগন এখন আর আওয়ামীলীগের সাথে নেই। উচ্চ আদালতের নির্দেশনা অধীনস্থ আদালত ও পুলিশ এখন আর মানেনা।মেহেরপুর সহ সারা দেশ থেকে ঢাকা অভিমুখে পদযাত্রা করে সরকারের পতন ঘটানো হবে। ২০১৮ সালের মত নির্বাচন এ দেশে আর হবে না, জনগনই প্রতিহত করবে। আর তারেক রহমান রাজার বেশে বাংলাদেশে ফিরে আসবেন।

মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেন,’জনগনের সংগ্রাম শুরু হয়েছে আজকের এই ১৯ তারিখে। লড়ায়ের মধ্য দিয়ে আগামী তিন মাসের মধ্যে এই সরকারের পতন ঘটানো হবে।‘

সাবেক এমপি ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুনের সভাপতিত্বে ও পৌর বিএনপি সভাপতি জাহাঙ্গীর বিশ্বাসের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এ্যড.

জয়নাল আবেদিন,জাতীয় নির্বাহী কমিটির সহ সাংগঠনিক সম্পাদক বাবু জয়ন্ত কুমার কুন্ডু ছিলেন বিশেষ বক্তা।এছাড়াও জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, মারুফ হাসান বিজন সহ জেলা ও উপজেলা বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃনদ।

IT Amadersomaj