যশোরে প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক আটক

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


যশোর অফিস : যশোরে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে জসিম উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার রাতে সদর উপজেলার রামনগর ধোপাপাড়াস্থ নিজ বাড়ি থেকে আটক করা হয়।

পুলিশ জানায়, ভুক্তভোগী নারী তাকে ধর্ষণ ও সহায়তার অভিযোগে তিনজনকে আসামি করে শুক্রবার দুপুরে কোতোয়ালি থানায় মামলা করেছেন। আসামিরা হলেন, রামনগর ধোপাপাড়ার জসিম উদ্দিন, রামনগর পিকনিক কর্নার এলাকার আব্দুল মালেক ও শহরের বকচর হুশতলা মাঠপাড়া এলাকার আরজ আলী ।

সদর উপজেলার সিতারামপুর গ্রামের বাসিন্দা ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, তিনি রাজারহাট বাজারের মেঘনা ঢালাই কারখানায় কাজ করেন। কর্মস্থলে যাতায়াতের পথে অভিযুক্তদের সাথে তার পরিচয় ঘটে। পরিচয়ের এক পর্যায়ে আসামি জসিম উদ্দিন তাকে কু-প্রস্তাব দেন। ২৩ নভেম্বর রাত ১০টার দিকে তিনি বাড়িতে একাকী ছিলেন। এ সময় আসামিরা তার বাড়িতে আসেন। এদের মধ্যে আসামি জসিম উদ্দিন ভয়ভীতি দেখিয়ে তাকে ঘর থেকে বের এনে উঠানের পাশের আমগাছের নিচে নিয়ে যান। সেখানে নিয়ে তাকে ধর্ষণ করেন জসিম উদ্দিন। তখন পাশে দাঁড়িয়ে থেকে জসিম উদ্দিনকে ধর্ষণে সহায়তা করেন আসামি আব্দুল মালেক ও আরজ আলী।

চাঁনপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, ধর্ষণের অভিযোগে ভুক্তভোগী নারী কোতয়ালি থানায় মামলা করলে শুক্রবার রাতে আসামি জসিম উদ্দিনকে বাড়ি থেকে আটক করেন। শনিবার তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।



Source link

IT Amadersomaj