যে মেয়ে ফটো তোলতে ফিল্টার ইউজ করে

লেখক: Amadersomaj
প্রকাশ: ২ years ago

মেয়েরা ছবি তুলতে গেলে প্রায়ই ফিল্টার ইউস করে । যাতে তার মুখের খুঁত গুলো না দেখা যায় ।আপনি যখন সোশ্যাল মিডিয়ায় কোন মেয়ের ছবি দেখে অনেক আকৃষ্ট হবেন , বেশির ভাগ সময়েই তাকে বাস্তব জীবনে দেখে হতাশ হবেন ।কারন ফিল্টার দেওয়া ছবিটায় যে পুতুল দেখেন ওটা বাস্তবে সে নয় ।

তার মানে এই নয় যে সে চিটিং করছে নিজের চেহারা নিয়ে । মানুষ জন্মগত ভাবেই চায় নিজেকে নিজের কাছে নিঁখুত রাখতে । নিজেকে নিজের কাছে সুন্দর করে তুলে ধরতে , এটা দোষের কিছু না এটা সেল্ফ লাভ । আপনার জন্য কিংবা সমাজের জন্য সে ফিল্টার ছবি তুলে আপলোড দেয়না ।বাস্তবে যদি কোন মেয়েকে নিখুঁত ভাবে বিচার করতে যান আপনার তবে, তাকে দেখার জন্য চর্ম চক্ষু নয় আপনার হৃদয়ের চোখ দিয়ে দেখতে হবে । প্রতিটা মেয়েই ভীষণ মায়াবতী ওই ফিল্টার দেওয়া ছবিটার মত । তার রাগ ,অনুভূতি, আবেগ , তার মায়া এত সুন্দর যে , যে কেউই তার মায়ায় পরবে যদি তাকে আবিস্কার করতে পারে।

সৃষ্টিকর্তার অপার মহিমায় সৃষ্টি একজন মেয়ে , সে ফিল্টার দেওয়া ছবির চেয়েও সুন্দর কারন সে মা সে , সে ওই ছবির চেয়েও নিখুঁত কারন সে আপনার প্রেয়সী , সে ওই পুতুল চেহারা ছবির চেয়েও প্রোটেকটিভ কারন সে আপনার বোন । একজন মেয়ের এই সব গুনের চাইতে ছবির সৌন্দর্য নিতান্তই অর্থহীন ।

~মাসুমা ইসলাম নদী

IT Amadersomaj