রাণীশংকৈলে জেলা আ’লীগ সভাপতি সাদেক কুরাইশী স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১০ মাস আগে


মাহাবুব আলম, স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পৌর শহরের পাবলিক লাইব্ররি প্রাঙ্গণে বুধবার (৮ নভেম্বর) বিকেলে জেলা আ’লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর স্মরণে এক শোকসভা ও দোয়ামাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা জেলা আ’লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমান বাবলু।

বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগ সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ইয়াসিন আলী, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, সাবেক মেয়র আলমগীর সরকার, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, সদর উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ.সভাপতি অরুণাংশু দত্ত টিটো, জেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্টো, জেলা আ’লীগ সহ-প্রচার সম্পাদক আবু সাঈদ সোহেল, জেলা কৃষক লীগ সভাপতি পবারুল ইসলাম।

এ ছাড়াও অনুষ্ঠানে জেলা,উপজেলা, পৌর ও ইউনিয়ন পর্যাযের আ’লীগসহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য দেন- যুবলীগ সাধারণ সম্পাদক রমজান আলী, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, অধ্যক্ষ মহাদেব বসাক, কৃষক লীগ সভাপতি বাবর আলী, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুল কাদের, ইউপি চেয়ারম্যান শরৎচন্দ্র রায় প্রমুখ।অনুষ্টান সঞ্চালনা করেন আ’লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক।

বক্তারা তাদের বক্তব্যে প্রয়াত নেতা সাদেক কুরাইশীর দীর্ঘ রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক ও জেলা আওয়ামী লীগে তাঁর অবদানের কথা তুলে ধরেন। এইসাথে তারা তাঁর আদর্শ ও নীতিকে ধারণ করে আগামিতে আওয়ামী লীগকে আরো সুসংগঠিত করার প্রত্যয় ব্যক্ত করেন।প্রশনগতঃগত ২৪ অক্টোবর তিনি অসুস্থ হয়ে ঢাকায় বে-সরকারি একটি হাসপাতালে মারা যান।

IT Amadersomaj