রাণীশংকৈলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন, অনুপস্থিত সভাপতি ও প্রধান অতিথি  

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মাহবুব আলম,ষ্টাফ রিপোর্টার॥ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রাথমিক শিক্ষা বিভাগের উদ্যোগে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

এ টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না এবং সভাপতি হিসাবে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির থাকার কথা থাকলেও তারা দুজনেই অনুপস্থিতিত ছিলেন।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতার মতো একটি জাতীয় খেলায় দায়িত্বে থাকা চেয়ারের লোকগুলো উপস্তিত না থাকায় স্থানীয়দের ভাবিয়ে তুলেছে।

রবিবার (৩০ জুলাই) বিকালে পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপস্তিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ক্রীড়া সংগঠন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান।

আরো উপস্তিত ছিলেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক ইয়াকুব আলী, প্রেসক্লাব (পুরাতন) সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, সাধারণ সম্পাদক মো.বিপ্লব, প্রেসক্লাব সহ সভাপতি হুমায়ুন কবির, সদস্য মাহাবুব আলমসহ বিভিন্ন সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার, প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও ক্রীড়ামোদী দর্শকবৃন্দ।

উপজেলার পৌরসভার সহ ৮টি ইউনিয়নের চ্যাম্পিয়ন দল টুনামেন্টে অংশগ্রহণ করবে।

উদ্বোধনী খেলায় রাতোর ইউনিয়ন বনাম ধর্মগড় ইউনিয়ন বালক- বালিকা দল প্রতিযোগিতা করেন।

এ প্রসঙ্গে উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না’র মুঠোফোনে বলেন,শারিরিক ভাবে অসুস্থ থাকায় আমি খেলায় যেতে পারিনি। উপজেলা নির্বাহি কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির মুঠোফোনে বলেন, আমি বর্তমানে অসুস্থ এ কারণে খেলাটি একদিন পিছিয়ে দিতে বলেছিলাম। তাছাড়া আমার এসিল্যান্ড রাষ্টীয় কাজে ঢাকায় আছে। এ জন্য সেখানে যাওয়া সম্ভব হয়নি।

IT Amadersomaj