র‌্যাবের অভিযানে কথিত ছাত্রলীগ নেতা ওয়ারেন্ট ভুক্ত আসামী আজমীর গ্রেফতার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক॥ নগরী বায়েজিদ থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মাইনুদ্দিন আজমীর (২৬) দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড থেকে শুরু করে চাঁদাবাজি, নারী ধর্ষণ, মাদকের ব্যবসা, এমনকি মানুষ খুন করতেও দেরি করে না এই মাইনুদ্দিন আজমীর।

ছাত্রলীগের নেতা হওয়ায় ক্ষমতার দাপটে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মানুষের গলায় ছুরি ঠেকিয়ে চাঁদা আদায় করত কিশোর গ্যাং লিডার মাইনুদ্দিন আজমীর।

বায়েজিতে বসবাসরত জান্নাতুল ফেরদৌস নামে এক ভুক্তভোগী বলেন- তার স্বামীর কাছ থেকে চাঁদা দাবি করে আসছে আজমীর চাঁদা না দেওয়ায় তার স্বামীকে খুন করার হুমকি দেয় এ ব্যাপারে থানায় জিডি করায় দলবল নিয়ে এসে ঘর ভাঙচুর করে আজমীর।

গত ৩০ শে জুলাই বায়েজিদ এলাকায় দায়িত্ব পালনকালে দৈনিক ইনফো বাংলার সংবাদকর্মীর উপর হামলা করে নগদ অর্থ মোবাইল ও ক্যামেরা সহ ছিন্তাই করে আজমীরের সহযোগী আকাশ (২৩) নামে কিশোর গ্যাং ।এই ঘটনায় থানায় মামলা করে এবং পরবর্তীতে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসামী আকাশকে গ্রেফতার করে।

এলাকার স্কুল ও কলেজ পড়ুয়া ছাত্রদেরকে বাধ্য করত তার কিশোর গ্যাং এ যোগ দেওয়ার জন্য কেউ আসতে অস্বীকার করলে তার ওপর চালাত হামলা। গত ১০-০৩-২২ইং তারিখ বায়েজিদ কুলগাঁও কলেজের ছাত্র আরিফ(১৯)কে কিশোর গ্যাং লিডার আজমির তার দলে আসতে বাধ্য করলে আরিফ অস্বীকার করায় রৌফাবদ বাগদাদ হোটেলের পাশে মধুবনের সামনে আজমীরের দলবল নিয়ে আরিফের উপর হামলা করে কিরিছ দিয়ে কুপিয়ে কলেজ ছাত্র আরিফের হাতের পাঁচটা আঙ্গুল কেঁটে ফেলে আজমীর ।

এই ঘটনায় আরিফের বাবা বাদী হয়ে বায়েজিদ থানায় মামলা করে।বায়েজিদ থানার ওসি আসামী মাইনুদ্দিন আজমীরকে গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করায় আজমীর নিজেকে আত্মগোপন করে।

বিষয়টি বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশ পেলে চট্টগ্রামের রিপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৭ এর একটি চৌকস দল ০৭-০৮-২০২৩ ইং তারিখ বায়েজিদ এলাকা থেকে ওয়ারেন্ট ভুক্ত আসামী মাইনুদ্দিন আজমীরকে গ্রেপ্তার করে থানায় দেয়। পরবর্তীতে থানা থেকে আসামিকে আদালতে চালান দেওয়া হয়।

এলাকাবাসীরা সংবাদ কর্মীকে জানায়, এতদিন তারা আজমীরের অত্যাচারে অতিষ্ঠ ছিল সব সময় আতঙ্কের মাঝে দিন পার করত আরও বলেন আজমীর গ্রেফতার হওয়ায় একটু স্বস্তিতে নিঃশ্বাস নিচ্ছে। তাদের একটাই দাবি আসামি মইনুদ্দিন আজমীরের উপযুক্ত শাস্তি দিয়ে এলাকাবাসী যেন শান্তিতে বসবাস করতে পারে।



Source link

IT Amadersomaj