শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচনে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ে নিউইয়র্কে সমাবেশ ও মিষ্টি বিতরন

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


 

হাকিকুল ইসলাম খোকন, সিনিয়র প্রতিনিধি : গত ৭ জানুয়ারী বাংলাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ নিরঙ্কুশ সংখ্যাগরিস্টতাল পেয়ে বিজয় লাভ করায় যুক্তরাস্ট্র আওয়ামী লীগ ও আওয়ামী পরিবার নিউইয়র্কের বাঙ্গালী অধ্যুষিত জ্যাকসন হাইটসে বিজয় সমাবেশ ও মিষ্টি বিতরনের মাধ্যমে আনন্দ ও উল্লাস প্রকাশ করে। সমাবেশে বক্তারা বলেন-জাতির যে প্রত্যাশা ছিল শান্তিপূর্ণ, অবাধ ও সুস্ট নির্বাচন আয়োজন করা। জাতির সে প্রত্যাশা যথার্থ পূরন হয়েছে। এ নির্বাচনে আরো প্রমানীত হয়েছে দলীয় সরকার অধীনেও শান্তিপূর্ণ, অবাধ ও সুস্ট নির্বাচন সম্ভব।

নির্বাচনের মত এত বড় মহাযজ্ঞ সুস্ট ভাবে সম্পূর্ণ করার জন্য সরকার প্রধান প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনা ও তাঁর প্রশাসন,নির্বাচন কমিশনক এবং সকল বিজয়ীদের অভিনন্দন জানিয়েছেন ।অভিনন্দন জানানো হয় সকল পর্যায়ে আইন প্রয়োগকারী সংস্থা যারা দক্ষতার সাথে তাদের দায়িত্ব পালন করে শান্তিপূর্ণ, অবাধ ও সুস্ট নির্বাচন উপহার দেওয়ায়। সর্বোপরি নির্বাচন কমিশন দক্ষতার সহিত শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠ নির্বাচন উপহার দেওয়ায় তাদেরকেও অভিনন্দন জানানো হয়। বিদেশী পর্যবেক্ষণবৃন্দ বিভিন্ন নির্বাচনী এলাকা সরিজমিন ভ্রমন করে শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠ নির্বাচন সম্পন হয়েছে বলে যৌতিক মতামত ব্যক্ত করায় তাদেরকেও অভিনন্দন জানানো হয়। খবর বাপসনিউজ।

সমাবেশে অংশ নেন-যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ড.প্রদীপ রঞ্জন কর, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, সাংবাদিক সৈয়দ হেলাল উদ্দীন মাহমুদ, এমডি. আক্তার হোসেন, জালাল উদ্দিন জলিল, কায়কোবাদ খান, সুবল দেবনাথ, আশাফ মাসুক, রৌমু চৌধুরী, দেওয়ান আশরাফুল আলম, সিরাজুল ইসলাম সরকার, দেলোয়ার হোসেন, শেখ মোঃ জুয়েল,আহসানুল আই চৌধুরী, সবুর, সুনা চৌধুরী, ডিশা চৌধুরী ও আবরার মাহমুদ প্রমুখ।

IT Amadersomaj