শার্শার কায়বায় আবারও একই স্থান থেকে ২টি হাতবোমা উদ্ধার

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


আবু বকর ছিদ্দিক রনি, শার্শা প্রতিনিধি : যশোরের শার্শার কায়বার রাড়ীপুকুর এলাকা থেকে একই স্থান থেকে এক দিনের ব্যবধানে পরিত্যক্ত অবস্থায় আবারও দুইটি হাতবোমা উদ্ধার করেছে পুলিশ। এসময় কাউকে আটক করা সম্ভাব হয়নি।

বুধবার (১লা নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কায়বা ইউনিয়নের রাড়িপুকুর গ্রামের বাগআঁচড়া-গয়ড়া সড়কের রাড়ীপুকুর ময়না বটতলা রাস্তার উপর থেকে দুইটি বোমা উদ্ধার করা হয়।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আলতাফ হোসেন বলেন, আমার মনে হচ্ছে ষড়যন্ত্র মূলক ভাবে আমার এলাকায় এইভাবে বোমা রাখা হচ্ছে। এতে করে গ্রামবাসী খুবই আতঙ্কে আছে। আমি পুলিশকে বিষয়টা জানিয়েছে এবং গ্রামবাসীকে সতর্কতা থাকার জন্য বলেছি।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জানান, আমি বিষয়টি জানা মাত্রই সেখানে আমার একটি টিম পাঠিয়েছিলাম। গতকাল উদ্ধার হওয়া বোমার স্থান থেকে মাত্র ২০ গজ দূরে আজও দুইটা হাত বোমা উদ্ধার করেছি।

শার্শা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) এস এম আকিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথমে যে স্থান থেকে তিনটি বোমাটা উদ্ধার করেছিলাম ওটার সূত্র ধরে আবারো দুইটি বোমা উদ্ধার করা হয়েছে। বোমাগুলো নিষ্ক্রিয় করা হয়েছে। কারা এসব রাখতে পারে আমরা বিষয়টি খতিয়ে দেখছি। খুবই দ্রুতই জড়িতদের আইনের আওতায় আনা হবে।



Source link

IT Amadersomaj