শেরপুরে অর্ধকোটি টাকার হেরোইন সহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


কাকন সরকার, শেরপুর প্রতিনিধি॥ শেরপুরে অর্ধকোটি টাকার হেরোইনসহ দুই মাদক কারবারি আটক করেছে ব‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্প। আটককৃতরা পরস্পর স্বামী-স্ত্রী। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় অর্ধকোটি টাকা মূল্যের ৪৭২ গ্রাম হেরোইন। আজ ভোরে র‌্যাব-১৪ এর দেয়া প্রেস রিলিজ সূত্রে এই তথ্য জানানো হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জুলাই সোমবার বিকেলে শেরপুর জেলা শহরে অভিযান চালিয়ে মোঃ সুলতান মাহমুদ বাবু (৪২) ও মুন্নি খাতুন (১৯) নামের ওই দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব। সুলতান মাহমুদ বাবু শহরের গৌরিপুর, এপি- মধ্যশেরী উত্তর বাড়ই মহল্লার মৃত শাসছুল হুদার ছেলে এবং মুন্নি খাতুন সুলতান মাহমুদ বাবুর স্ত্রী। আইনানুগ ব্যবস্থা নিতে অভিযুক্তদের সদর থানায় হস্তান্তর করছে র‌্যাব।

প্রেস রিলিজ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি টিম শেরপুর জেলা শহরে জনৈক মোঃ রফিকুল ইসলামের তিন তলা বিশিষ্ট ভাড়া বাসায় সোমবার বিকেলে এ অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আসামিরা একটি প্লাস্টিকের ব্যাগ জানালা দিয়ে নিচে ফেলে দেয়। পরে আসামী ও স্থানীয়দের সম্মুখে ব্যাগটি উদ্ধার করে সেই ব্যাগ হতে ৪ শত ৭২ গ্রাম কথিত হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক বাজার মূল্য ৪৭ লক্ষ ২০ হাজার টাকা। এব্যাপারে র‌্যাব বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। সেইসাথে আটককৃতদের সদর থানায় হস্তান্তর করেছে।



Source link

IT Amadersomaj