শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মাতার দাফন সম্পন্ন

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


কাকন সরকার, শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান এবং জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোঃ খোরশেদ আলম ইয়াকুবের মাতা, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের সহধর্মিণী মরহুমা রাবেয়া বেগমের দাফন সম্পন্ন হয়েছে।

 

১৩ই সেপ্টেম্বর বুধবার সকাল ১১ঘটিকায় শহরের গৌরীপুর মহল্লায় মৈত্রীবাড়ি মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। দলমত নির্বিশেষে হাজার হাজার মানুষ উক্ত জানাজায় অংশগ্রহণ করায় ঐতিহ্যবাহী মৈত্রীবাড়ী মাঠ উপচে পড়ে। এসময় ভার্চুয়ালী বক্তব্য রাখেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। আরও বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি, মরহুমার ছেলে শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির রুমান, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়ার লিটন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম।

জানাজা শেষে তাকে পৌর এলাকার মীরগঞ্জ মহল্লায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য যে, তিনি দীর্ঘদিন থেকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় গতকাল ১২ই সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে সাতটার ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি..….. রাজিউন)। মৃত্যুকালে তিনি ৬ ছেলে ৩ মেয়ে সহ বহু আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

IT Amadersomaj