সমবার মেহেরপুর প্রন্তিক অঞ্চলে গণসংযোগে সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নান

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


মেহেরপুর অফিস॥  বীর মুক্তিযোদ্ধা, সাবেক সাংসদ জননেতা প্রফেসর আবদুল মান্নান সমবার বিভিন্ন গ্রামে গণসংযোগ করেছেন। সোমবার (২৪শে জুলাই) গণসংযোগের এই সময় দলীয় সাবেক প্রয়াত নেতাদের পারিবারের সাথে সাক্ষাৎ করার পাশাপাশি গ্রামের প্রবীণ আওয়ামীলীগ নেতা এবং স্থানীয় ব্যাক্তিবর্গ ও নতুন প্রজন্মের সাথে সাক্ষত  করেন।এ সময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরার মাধ্যমে ইতিহাস সমৃদ্ধ বাংলাদেশের গৌরবময় অধ্যায় মুক্তিযুদ্ধ ও পরবর্তী বাংলাদেশ বিভিন্ন সময়ের রাজনৈতিক বিষয় নিয়ে মতবিনিময় করেন।

সমবার বিকেলে গণসংযোগ চলাকালীন সময়ে তিনি কালিগাংনী স্কুল মাঠ প্রাঙ্গনে আসলে উপস্থিত খেলোয়াড়েরা ফুটবল খেলারত অবস্থায় সাবেক এমপি প্রফেসর আবদুল মান্নানের কাছে এসে কুশলদি বিনীময় করে সকলে এই নেতার কাছে ফুটবল দাবী করেন। এই জননেতা তাৎক্ষনিক তাদের দাবী মেনে ফুটবল ক্রয়ের ব্যবস্থা করে দেন।

এই সময় প্রবীণ আওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান, হাজী ইয়াকুব আলী, ম‌ঈন উদ্দীন মিন্টু, আলাউদ্দীন আহামেদ সভাপতি কুতুব পুর ইউনিয়ন আওয়ামীলীগ, হাজী ইমরান হোসেন সাবেক ইউপি সদস্যের সাথে সাক্ষাৎ করেন।

গণসংযোগ কালে শ্যামপুরে আসলে মোঃ আবুল হোসেন সভাপতি শ্যামপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ, মোঃ মনিরুল ইসলাম- সাবেক সভাপতি শ্যামপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ, আব্দুল বারী সাবেক সভাপতি শ্যামপুর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ সহ স্থানীয় সকলের সাথে কুশলাদি বিনিময়ন করেন। এ সময় তিনি উত্তর শালিকায় প্রবীণ রাজনীতিবিদ হাজী বণী আমিন সহ স্থানীয় ব্যাক্তিবর্গের সাথে আলোচনা করেন। পরবর্তীতে মদনায় প্রয়াত আওয়ামীলীগ নেতা ইউসুফ জোয়ার্দার পরিবারে গিয়ে খোঁজ খবর নেন।

পরে গনসংযোগ কালে এই জননেতা খোকশায় উপস্থিত হলে পল্লী চিকিৎসক আওয়ামীলীগ নেতা ফকির মোহাম্মদ ও শহিদুল ইসলাম সহ স্থানীয় আওয়ামীলীগ সমর্থক ও প্রবীণ এবং যুবকদের সাথে দীর্ঘ সময় বসেন। গণসংযোগের শেষ ভাগে আমঝুপি ইউনিয়ন পাঁচ নম্বর ওয়ার্ড ই‌উপি সদস্য ইসলাম নগরে মেম্বার আবুল কাশেমের সৌজন্য সাক্ষাৎ এর আয়োজনে যোগদান করেন।

বীর মুক্তিযোদ্ধা সাবেক এমপি জননেতা প্রফেসর আব্দুল মান্নানের সাথে গনসংযোগকালে উপস্থিত ছিলেন খালেদুজ্জামান খান ডালিম , সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, মেহেরপুর জেলা ছাত্রলীগ, মির্জা গালিব উজ্জ্বল, সদস্য সচিব – সর্বস্তরে স্মৃতিসৌধ বাস্তবায়ন আন্দোলন কেন্দ্রীয় কমিটি ও সাধারণ সম্পাদক – বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) মেহেরপুর জেলা শাখা, রাশেদুজ্জামান সুজন, সহ সাধারণ সম্পাদক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি(ন্যাপ) মেহেরপুর জেলা শাখা, আবু তালহা বিন হাবিব জুয়েল – পরিবেশ আন্দোলন (বাপা), মোঃ সেলিম রেজা – সভাপতি হরিরামপুর যুব‌ উন্নয়ন সমিতি , সাজেদুর রহমান সাজু- সভাপতি থানা শ্রমিকলীগ মেহেরপুর , হরিরামপুর যুব‌উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক নয়ন আহামেদ, , ইকবাল হোসেন, শেখ কায়সার হামিদ বুলবুল, রবিউল ইসলাম, আতিকুর রহমান টিপু , জিয়া, সুমন আহমেদ, মিরাজুল ইসলাম প্রমুখ।

IT Amadersomaj