সলেমানপুর করোনা ভাইরাস সংক্রান্ত সচেতনতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


নিজস্ব প্রতিবেদক বাবলু মিয়া॥ ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকায় করোনার টিকা প্রদান কার্যক্রম সম্পর্কে সচেতন ও উদ্বুদ্ধকরণের লক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(এল জি সি আর আর পি) এলজিইডি এর সহযোগিতায় (১২ই-জুন) সোমবার সন্ধায় পৌর এলাকার ৫ নং ওয়ার্ড সোনালি স্কুলে এ সচেতনতামূলক সভার আয়োজন করা হয়।

কোটচাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র ও ৫ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ মোঃ সোহেল আরমান এর সভাপতিত্বে ও মাছ বাজার এর সভাপতি ও পৌর সেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক মোঃ আমিরুল শেখ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুযোগ্য পৌর মেয়র মোঃ সহিদুজ্জামান সেলিম।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, অনিল ঘোষ,রবিউল ইসলাম,আলতাপ মালিতা, আতিয়ার গাজি,অনুষ্ঠিত সভায় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন, পৌর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোঃ আরিফ শেখ।

এ সময় পৌর মেয়র করোনা ভাইরাসের ভয়াবহতা, বাংলাদেশের পাশাপাশি কোটচাঁদপুরে করোনা ভাইরাসের সংক্রমণের চিত্র,করোনা ভাইরাসের লক্ষণ,প্রতিরোধের উপায় প্রভৃতি তুলে ধরে বক্তব্য ও দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও মহল্লার নারী পুরুষ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ওয়ার্ডের বিভিন্ন রাস্তা ঘাট, কালভার্ট ড্রেন সহ মেয়র সহিদুজ্জামান সেলিম এর কাছে আবেদন করেন।

IT Amadersomaj