সাংবাদিক সংস্থার কমিটি গঠন; সভাপতি ওয়াজেদ আলী,  সম্পাদক শহীদুল ইসলাম

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল কবীর এনাম, স্টাফ রিপোর্টার॥ অতীতের অনুশোচনায় ভবিষ্যতের পরিকল্পনায় নওগাঁর বদলগাছীতে সাংবাদিক সংস্থা বদলগাছী’র দ্বি-বার্ষিক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

৩ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ১১ টায় সংস্থার কার্যালয়ে অনুষ্ঠিত বিশেষ সাধারণ সভায় বিশিষ্ট সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলীকে সভাপতি ও শহীদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

একঝাঁক তরুণ ও শিক্ষিত সমন্বয়ে গঠিত কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মাহবুব আহসান হাবীব শিপলু (ডেইলি পোস্ট), সহ-সভাপতি এনামুল কবীর এনাম (দৈনিক ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু হাসান (দৈনিক মানব কন্ঠ), সাংগঠনিক সম্পাদক আবু রায়হান (দৈনিক বাংলাদেশের খবর), অর্থ সম্পাদক ফিরোজ হোসেন (দৈনিক গণমুক্তি), দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম (সকালের সময়), প্রচার সম্পাদক রুবেল হোসেন (ডেইলি স্টার নিউজ ও গণ পত্রিকা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পিন্টু হোসেন (দৈনিক গণ তদন্ত), কার্যকরী সদস্য আব্দুর রউফ (দৈনিক দেশ বার্তা), সারোয়ার জাহান (দৈনিক ক্রাইম তালাশ) ও আবু হোসেন (ভোরের সকাল)।

সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী জানান, সম্প্রতি কমিটির মেয়াদ শেষ হওয়ায় সাধারণ সভা আহবান করা হয়। উক্ত সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এ সময় সংস্থার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

IT Amadersomaj