সাধারন ছেলের প্রেমে পড়ো

লেখক: Amadersomaj
প্রকাশ: ২ years ago

আমি ভীষণ রকমের ব্যাক্তিত্ব বান ছেলের প্রেমে পড়ার চাইতে একজন সাধারন ছেলের প্রেমে পরা কমফোর্ট ফিল করব । ভীষণ ব্যাক্তিত্ববান ছেলেটি তোমাকে হাসাতে পারবে না যখন তখন , সে তোমাকে তার ইগোর সঠিক বেঠিক ভুলভাল ব্যবহার করার কারনে ,তোমাকে তার ভালোবাসা ফিল করাতে পারবে না ।

কারন তার প্রকাশ ভঙ্গিটা এমনই থাকবে , যে তুমি বুজতে ও পারবা না তোমাকে নিয়ে আসলে তার মূলত অনুভূতি কি ? সে নিজের চত্বরে সীমাবদ্ধ থাকবে ওখানে তুমি ও প্রবেশ করতে পারবা না । রিলেশনে থেকে তোমার মনে হবে আজন্ম একা তুমি । তাহলে কি মেপে মেপে ভালোবাসা হয় ?? যে প্রেম যত গভীর তার প্রকাশ ভঙ্গি নাকি তত কম । ওটা পুস্তকের ভাষায় ছোট বেলায় পড়েছিলাম । মূলত যার প্রকাশ করার ক্ষমতা নাই সে ভালবাসার ও যোগ্যতা কম রাখে। ভালোবাসা হলো খোলা ঝর্নার জলের মত তার বহে যাওয়া শব্দে থাকে শীতলতা ।

তুমি তাকে যে এতটা ফিল করো তাকে বুঝাতে তে না পারলে সে কি ভাবে বুঝবে ? তোমার উপস্হিতি তে যদি সে একাকীত্ব অনুভব করে তাহলে তাকে কতটুকু ভাল রাখলে তুমি ? তার চাওয়া পাওয়ার ধার ধারলে না অথচ তাকে তুমি ভালোবাসো। তার সমস্ত খেয়াল জুরে তুমি থাকলে কিন্তু তোমার খেয়াল জুড়ে সে আছে জানতেই পারল না । তাহলে তাকে তুমি ভালোবাসো কি করে বুঝবে । রোজ নিয়ম করে ভালবাসি বলবা সে বুঝে নিবে ? ভালোবাসলে তাকে কিছুটা ফিল করাতে হয় আমি আছি তোমার পাশে , ভালোবাসলে তাকে ওই অনুভূতি দিতে হয় আমি থাকব তোমাকে ঘিরে । তার কান্না মুছিয়ে দিয়ে তাকে হাসানো জানতে হয় ।

ভালোবাসলে তাকে বুঝাতে হয় আমার প্রয়োরিটির জায়গা জুড়ে তোমার অবস্হান আছে । প্রচন্ড আবেগ নিয়ে তোমার ভালোবাসার মানুষটি অপেক্ষা করছে অথচ তুমি জানলেই না তোমার জন্য মানুষটা রাত জাগছে । তোমাকে একবার দেখার জন্য তার মন টা পুড়ছে । ভালোবাসলে আগলে রাখা শিখতে হয় । নিয়ম করে তাকে ভালোবাসি না বলে ও তাকে বুঝাতে হয় আমার চেয়ে তোমাকে কেউ কখনও ভালবাসতে পারবে না। তাকে যতটুকুই সময় দিবা দেওয়ার মত দিবে ,যাতে প্রতিটা মূহূর্ত তাকে রিয়েলাইজ করানো হয় আমার তোমার এই মূহূর্ত গুলো শুধুই তোমার এবং আমার ।

~মাসুমা ইসলাম নদী

IT Amadersomaj