সাপাহারে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় আহত ৫

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


এনামুল হক, সাপাহার (নওগাঁ):  নওগাঁর সাপাহারে ফুটবল খেলাকে কেন্দ্র করে মারপিটের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে উপজেলার তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের খেলায় অংশ নেওয়া ৫ জন শিক্ষার্থী।

জানা যায়, মঙ্গলবার দুপুরে আন্তঃ স্কুল পর্যায়ে ফুটবল প্রতিযোগিতায় অংশ নেয় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় বনাম তেঘরিয়া উচ্চ বিদ্যালয়। নির্ধারিত সময়ের মধ্যে কোন পক্ষের গোল না হওয়ায় ট্রাইব্রেকারে জয় পায় সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় ফটবল দল। এরপর অর্তকিত ভাবে তেঘরিয়া উচ্চ বিদ্যালয় ফুটবল দলের খেলোয়াড়দের উপর হামলা চালিয়ে মারপিট শুরু করে পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়রা বলে অভিযোগ করেন তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা। এসময় তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের দুইজন শিক্ষক তাঁদের রক্ষা করতে এগিয়ে আসলে ওই দুইজন শিক্ষককেও হেনস্থা করা হয় বলে অভিযোগ পাওয়া যায়। এতে তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র জয়ন্ত, ৯ম শ্রেণীর সজিব, ১০ম শ্রেণীর শাহিন, ১০ম শ্রেণীর মোরসালিন ও ৯ম শ্রেণীর ছাত্র তরিকুল আহত হয়। পরে আহতদের সাপাহার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তাদের বাড়িতে পাঠিয়ে দেন।

এ বিষয়ে সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাজেদুল আলম বলেন, কোনো মারামারি হয়নি একটু হালকা পাতলা ধাক্কাধাক্কি হয়েছে, আমরা বিষয়টি দেখছি। এঘটনায় কেউ আহত হয়নি। এতে আমাদের কোন ছাত্র বা খেলোয়াড় জড়িত নয়। খেলা শেষে কিছু বহিরাগতরা এঘটনা ঘটিয়েছে।

তেঘরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ভুট্টু পাহার বলেন, এবিষয়ে এখনো সুরাহা হয়নি। তবে, অত্র প্রতিষ্ঠান প্রধান এবং খেলার আহ্বায়ক জনাব সাজেদুল আলম বিষয়টি সমাধানের আশ্বাস দিলে আমাদের শিক্ষক ও ছাত্ররা সেখান থেকে চলে আসেন।

IT Amadersomaj