সারাদেশে বিএনপি জামাতের ডাকা হরতালের প্রতিবাদে সিদ্বিরগঞ্জ তাতীলিগের লাঠি মিছিল

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


হাসান আহামেদ, স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ : সারাদেশে বিএনপি জামাতের ডাকা হরতালের প্রতিবাদে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা নাসিক ৬ নং ওয়ার্ড তাতীলিগের আহবায়ক মো: লিটন আহমেদ ও আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দিনব্যাপী প্রতিবাদ ও লাঠি মিছিল করেছে।

৩১ শে অক্টোবর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগংরোড এর সামনে থেকে সকাল সাড়ে দশটায় প্রথম তাতীলিগ ও আঃলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল করেছেন। মিছিলটি চিটাগাংরোড এর সামনে থেকে শুরু করে সাইনবোড দিয়ে চিটাগাংরোড এসে শেষ হয়।

লাঠি মিছিলে নেতৃত্বদেন নাসিক ৬ নং ওয়াড তাতীলিগের আহবায়ক লিটন আহমেদ। মিছিলে অংশ নেয়, এসময় তাতীলিগের অনেক নেতা কমী উপস্থিত ছিলেন।

হরতালে পরিস্থিতি নিয়ন্ত্রণে সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে চিটাগাংরোড এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে সর্তক অবস্থায়।

ঢাকা চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড চৌরাস্তা এলাকায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম নেতৃত্বে একটি দল আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ কাজ করছে। এছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও আনসার ভিডিপি সদস্যরা উপস্থিতি থাকতে দেখা যায়।

IT Amadersomaj