সীতাকুণ্ডে পৃথক ঘটনায় তিন যুবকের মৃত্যু

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


কাইয়ুম চৌধুরী, সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি॥ চট্টগ্রাম সীতাকুণ্ডে একদিনে পৃথক ঘটনায় তিন জন ছাত্রের মৃত্যু ঘটেছে। সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ প্রতিনিধি কে জানায়, বড় কুমিরাস্হ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র মোঃ আলী হাসান মারুফ (২২) পিতা- আলী আজগর গ্রাম- বামতির, থানা- বুড়িংচর, জেলা- কুমিল্লা,ও মোঃ এনায়েত উল্লাহ(২৩) পিতা- এমদাদ উল্লাহ, গ্রাম- সাদেক পুর, থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জ এই দুই বন্ধু বাশঁবাড়ীয়া সী- বীচে বেড়াতে যায় গতকাল সোমবার ২৪শে জুুুলাই সন্ধ্যায়। এসময় তারা সাগরে নেমে গোসল করতে গিয়ে সাগরের উত্তাল ঢেউয়ে তলিয়ে যায়,রাত ১২ টার দিকে তাদের কে মৃত উদ্ধার করে কোষ্টগার্ড পুলিশ।

অপরদিকে সীতাকুণ্ড সদর পৌরসভাস্হ ৬ নং ওয়ার্ডের হাসান গোমস্তা মসজিদ এলাকার মোঃ ইসমাইল সওদাগরের ছেলে সীতাকুণ্ড ডিগ্রি কলেজের ছাত্র এইচএসসি পরিক্ষার্থী মোঃ আব্দুল হাকিম ফরহাদ(২০)।

সোমবার দিনগত গভীর রাতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে, সে দুবছর ধরে গায়ে জ্বালাপুড়া অজ্ঞাত রোগে ভূগছিল। মৃত্যুর আগে একটি চিরকুট লেখে ফরহাদ বলেছিল, তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়, তার ভাই-ভাবী তাকে খুব ভালবাসতো,তারা চিকিৎসারও অবহেলা করেনি।

এদিকে সীতাকুণ্ডে একই দিনে এই তিন যুবকের মৃত্যুতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ও সীতাকুণ্ড সদরে শোকের ছায়া নেমে আসে।

IT Amadersomaj