সীতাকুণ্ডে সুধী সমাবেশে পৌরসভার উন্নয়ন প্রকল্প কাজের উদ্ভোধন করলেন স্হানীয় সাংসদ দিদার

লেখক: Amadersomaj
প্রকাশ: ৮ মাস আগে


কাইয়ুম চৌধুরী, সীতাকুণ্ড (চট্টগ্রাম): চট্টগ্রাম – ৪ সীতাকুণ্ডে সুধী সমাবেশে স্হানীয় সাংসদ দিদারুল আলম বলেন, বর্তমান সরকারের সময়ে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নকে অব্যহত রাখতে আবারও ভোট দিয়ে ক্ষমতা প্রদানের আহবান জানান।তিনি সীতাকুণ্ড পৌরসভার ৬নং ওয়ার্ডের উন্নয়ন প্রকল্প কাজের উদ্ভোধন কালে এই বক্তব্য রাখেন।

আজ ০১ অক্টোবর রবিবার বিকাল সাড়ে ৪টায় পৌরসভা প্রাঙ্গনে পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ বদিউল আলমের সভাপতিত্বে ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ দিদারুল আলম এ্যাপোলের পরিচালনায় প্রধান অতিথি স্হানীয় সাংসদ আলহাজ্ব মোঃ দিদারুল আলম সুধী সমাবেশে পৌরসভার উন্নয়ন প্রকল্প কাজের উদ্ভোধন করে।এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন,আরো উপস্হিত ছিলেন,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী,২নং বারৈয়ঢালা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ রেহান উদ্দিন রেহান, ৬নং বাঁশবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, পৌরসদর বাজার কমিটির সেক্রেটারী আলহাজ্ব বেলাল হোসেন,পৌরসভাস্হ আলম শফি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া,উপজেলা আঃলীগ যুগ্ন সম্পাদক মোঃ মোফাকখরুল আলম চৌধুরী,উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ ভূঁইয়া, পৌরসভা কাউন্সিলর মফিজুর রহমান,উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি দুলাল চন্দ্র দে সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী প্রমূখ।

প্রধান অতিথি সাংসদ দিদারুল আলম তার বক্তৃতায় আরো বলেন,বর্তমান সরকার জনবান্ধব সরকার। মাননীয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে, বিগত ৩০ বছরেও এত উন্নয়ন হয়নি।আর আমি এমপি হওয়ার পর যে উন্নয়ন করেছি,আমার আগেও এত উন্নয়ন হয়নি।সুতরাং আগামীতেও বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে আবার নির্বাচিত করা দরকার।

IT Amadersomaj