সেন্ট্রাল প্রেসক্লাবের নতুন কমিটিকে আমতলী এআরএফ ও ওপিসি’র অভিনন্দন 

লেখক: Amadersomaj
প্রকাশ: ১১ মাস আগে


সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) : বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) ‘র নব গঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে আমতলী রিপোর্টার্স ফোরাম এআরএফ ও আমতলী অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আজ ৩০শে অক্টোবর সংগঠন দ্বয়ের কার্যালয়ে সংগঠন দ্বয়ের যৌথ আলোচনায় বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের নব গঠিত কমিটিতে সংগঠনের প্রতিষ্ঠাতা, এশিয়ান টেলিভিশনের উপদেষ্টা জাতীয় দৈনিক মাতৃজগত, দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ এর সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমানকে সভাপতি ও বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, দৈনিক মাতৃজগত পত্রিকার বার্তা সম্পাদক মফিদুল ইসলাম সরকারকে মহাসচিব সহ কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন আমতলী রিপোর্টার্স ফোরাম এর সভাপতি পারভেজ রানা, আমতলী অনলাইন প্রেস ক্লাবের সভাপতি খান মোঃ সাইফ উদ দৌলা,সিনিয়র সহ-সভাপতি বিপ্লব চন্দ্র দাস,রিপোর্টার্স ফোরাম এর সাধারণ সম্পাদক কামরুল হাসান সায়মন, অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম রনি মল্লিক সহ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য,গত ২৯ অক্টোবর ২০২৩ইং রোজ রবিবার বিকাল ০৩.০০ ঘটিকায় বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক মাতৃজগত পত্রিকা ও জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ এর সম্পাদক ও প্রকাশক জনাব খান সেলিম রহমানের নেতৃত্বে সংগঠনের প্রধান কার্যালয় মিরপুর-১০ নাম্বার সেক্টরে দেশের ৬৪ জেলা থেকে ২৪১ বিশিষ্ট পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন জেলা উপজেলা হইতে আগত বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব খান সেলিম রহমান বাংলাদেশের ৬৪ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার পেশাদার ২৪১ জন সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেন।

তিনি বলেন আমরা আশা করি যে সকল সাংবাদিক আমাদের সংগঠনে আছেন নেতা নির্বাচিত হয়েছেন।বিভিন্ন পদে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে ঐক্যবদ্ধ হয়ে হাতে হাত রেখে কাঁধে কাঁধ মিলিয়ে সংগঠনের সকল নিয়ম মেনে দুর্বার গতিতে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে হবে।

পেশাগত দায়িত্ব পালনে সবাই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সুন্দর দেশ-জাতি গঠনে সত্য ও বস্তুনিষ্ঠ ভাবে পেশাগত দায়িত্ব পালনের আহবান জানান।

IT Amadersomaj